IPL 2021: COVID-19 হানা কলকাতা শিবিরে, ভয়ঙ্কর পরিস্থিতি, বাতিল KKR vs RCB ম্যাচ!

করোনার ধাক্কায় বিধ্বস্ত কেকেআর।

Updated By: May 3, 2021, 01:25 PM IST
IPL 2021: COVID-19 হানা কলকাতা শিবিরে, ভয়ঙ্কর পরিস্থিতি, বাতিল KKR vs RCB ম্যাচ!

নিজস্ব প্রতিনিধি: আর কয়েক ঘণ্টা পরেই আহমেদাবাদে মুখোমুখি হওয়ার কথা ছিল কলকাতা নাইট রাইডার্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (KKR vs RCB)। কিন্তু করোনার (COVID-19) থাবায় মোতেরার নরেন্দ্র মোদী স্টেডিয়ামে আজকের ম্যাচ বাতিল হয়ে গেল।

করোনাক্রান্ত হয়েছেন কলকাতার স্পিনার বরুণ চক্রবর্তী (Varun Chakravarthy) ও পেসার সন্দীপ ওয়ারিয়র (Sandeep Warrier)। শেষ চার দিনে তৃতীয় রাউন্ডের করোনা পরীক্ষায় তাঁদের রিপোর্ট পজিটি এসেছে। বরুণ-সন্দীপ বাকি দলের থেকে নিজেদের আলাদা করে নিয়েছেন নিভূতবাসে রয়েছেন তাঁরা। বিসিসিআই-এর মেডিক্যাল তত্ত্বাবধানে থাকবেন এই দুই ক্রিকেটার। যদিও এই দুই ক্রিকেটার ছাড়া দলের বাকি খেলেয়াড়দের করোনা রিপোর্ট নেগেটিভ। এমনটাই বিবৃতি দিয়ে জানিয়ে দেওয়া হয়েছে আইপিএল-এর পক্ষ থেকে।বিসিসিআই-(BCCI) গুজরাট ক্রিকেট অ্যাসোসিয়েশনের (GCA) সঙ্গে কথা বলে এই ম্যাচ পুণরায় আয়োজন করতে চলেছে। তবে দিনক্ষণ এখনও স্থির করা হয়নি।

আরও পড়ুন: IPL 2021: গব্বরের ব্যাটে লিগ টেবিলের শিখর আরোহণ দিল্লির

জানা যাচ্ছে যে, সম্প্রতি কাঁধের চোটের জন্য স্ক্যান করাতে জৈব সুরক্ষা বলয় ছেড়ে হাসপাতালে গিয়েছিলেন বরুণ। গ্রিন করিডর দিয়ে তাঁকে নিয়ে যাওয়া হয়েছিল। বায়ো বাবল ছেড়ে বাইরে আসার জন্য বরুণের শরীরে করোনা থাবা বসিয়েছে বলে মনে করা হচ্ছে। কিন্তু সন্দীপ কী করে আক্রান্ত হলেন তা জানা যায়নি। মহামারী বিধ্বস্ত ভারতে আইপিএলের যৌক্তিকতা নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছেন আগেই। ফের একবার সেই প্রশ্ন সামনে চলে আসছে! এছাড়াও ভারতের বায়ো-বাবল আদৌ সুরক্ষিত কি না!, সে প্রশ্নও এড়িয়ে যাওয়া সম্ভব নয়।

 

.