IPL 2021: দুই শিষ্যের ছবি শেয়ার করে বিশেষ বার্তা দিলেন Shastri! নজর কেড়ে নিলেন টুইট করে

দিল্লি ক্যাপিটালস ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ম্যাচ দেখে একটা বিষয়ে আশাবাদী হলেন রবি শাস্ত্রী

Updated By: Apr 28, 2021, 06:52 PM IST
IPL 2021: দুই শিষ্যের ছবি শেয়ার করে বিশেষ বার্তা দিলেন Shastri! নজর কেড়ে নিলেন টুইট করে

নিজস্ব প্রতিবেদন: মোতেরায় দিল্লি ক্যাপিটালস ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (DC vs RCB) ম্যাচ দেখে একটা বিষয়ে আশাবাদী হলেন রবি শাস্ত্রী (Ravi Shastri)। বিরাট কোহলি, ঋষভ পন্থদের জাতীয় দলের হেডস্যার মনে করছেন, এবার আইপিএল পাবে নতুন কোনও চ্যাম্পিয়নকে।

গত মঙ্গলবার নরেন্দ্র মোদী স্টেডিয়ামে শেষ ওভারের হাড্ডাহাড্ডি লড়াইয়ে মাত্র ১ রানের জন্য জিতেছে কোহলির আরসিবি। আরও একটি রুদ্ধশ্বাস থ্রিলারের সাক্ষী থেকেছে আইপিএল(IPL 2021)। বিরাটদের ১৭১ রান তাড়া করতে নেমে ৫০ রানেই তিন উইকেট হারিয়ে ফেলে দিল্লি। কিন্তু ক্যাপ্টেন পন্থ ও শিমরন হেটমায়ার শেষ পর্যন্ত মরিয়া লড়াই চালিয়ে যান। পন্থ অপরাজিত থাকেন ৫৮ রানে। হেটমায়ার খেলেন ২৫ বলের ঝোড়ো ৫৩ রানের ইনিংস। 

আরও পড়ুন: ম্যাচ গড়াপেটায় নড়ে গেল শ্রীলঙ্কা! ৬ বছরের জন্য নির্বাসিত IPL খেলা Nuwan Zoysa

শেষ ওভারে দিল্লির জেতার জন্য ১৪ রান প্রয়োজন ছিল। পন্থের ব্যাট থেকে ২টি চার আসলেও অল্পের জন্য বৈতরণী পার করাতে পারেননি তিনি। তবে দিল্লির এই লড়াই মনে রাখবে ক্রিকেট ফ্যানেরা। ম্যাচ চুটিয়ে উপভোগ করেছেন শাস্ত্রী। বুধবার তিনি কোহলি-পন্থের ছবি টুইট করে লিখলেন, "গত রাতে অসাধারণ একটা ম্যাচ দেখলাম। আইপিএলে সম্ভাব্য নতুন বিজয়ীর বীজ বপন করে দিয়েছে এই ম্যাচ।"  শাস্ত্রীর কথায় একটা বিষয় পরিস্কার যে, এবারের আইপিএল মুম্বই-চেন্নাইয়ের আধিপত্য থেকে বেরিয়ে আসবে। টুর্নামেন্ট পাবে নয়া চ্যাম্পিয়ন।