IPL 2021, MI vs CSK: প্রথম ম্য়াচেই বিশ্রামে রোহিত! খেলছেন না মুম্বইয়ের ক্যাপ্টেন

 হার্দিক পাণ্ডিয়াও খেলছেন না।  

Updated By: Sep 19, 2021, 09:36 PM IST
IPL 2021, MI vs CSK: প্রথম ম্য়াচেই বিশ্রামে রোহিত! খেলছেন না মুম্বইয়ের ক্যাপ্টেন

নিজস্ব প্রতিবেদন: আইপিএলের দ্বিতীয় পর্বের শুভারম্ভ হয়ে গেল। রবিবার দুবাইয়ের আন্তর্জাতিক স্টেডিয়ামে হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হয়েছে চেন্নাই সুপার কিংস ও মুম্বই ইন্ডিয়ান্স। কিন্তু প্রথম ম্যাচেই রোহিত শর্মা বিশ্রামে। তাঁর জায়গায় ক্যাপ্টেনসির ব্যাটন উঠেছে কায়রন পোলার্ডের হাতে। ধোনির সঙ্গে টস করলেন তিনি। ধোনি টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন।

আরও পড়ুন: IPL 2021, MS Dhoni: আইপিএল ইতিহাস লিখতে চলেছেন 'ক্যাপ্টেন কুল' ধোনি

রোহিতকে দেখতে না পেয়ে স্বভাবতই ফ্যানেরা উদ্বিগ্ন ও হতাশ। যদিও পোলার্ড খোলসা করে বলেননি যে, রোহিতের ঠিক কী সমস্য়া! তিনি টসের সময় জানালেন, "রোহিত ঠিক আছে, ও দ্রুত ঠিক হয়ে যাবে। আমি শুধু আজকের ম্যাচে ক্যাপ্টেন। অন্যদিকে হার্দিক পাণ্ডিয়াও খেলছেন না। এখন প্রশ্ন রোহিত কেন বিশ্রামে। মুম্বই ইন্ডিয়ান্সের অন্দরমহলের খবর যে, রোহিতের হাঁটুতে সমস্যা রয়েছে। সদ্যসমাপ্ত ইংল্যান্ড সিরিজের চতুর্থ টেস্ট তাঁর হাঁটুতে সমস্য হয়েছিল। রোহিতকে নিয়ে সাবধানী টিম ম্যানেজমেন্ট। ফলে হিটম্য়ানকে এদিন ম্যাচে নামানোর ঝুঁকি নেয়নি পাঁচবারের চ্যাম্পিয়ন টিম। মনে করা হচ্ছে দ্বিতীয় ম্যাচেই রোহিত খেলবেন। অন্যদিকে মুম্বইয়ের মহাতারকা জসপ্রীত বুমরা এদিন কেরিয়ারের ১০০ নম্বর আইপিএল ম্যাচ খেলছেন।

চেন্নাইয়ের প্রথম একাদশ: ফাফ দু প্লেসিস (Faf du Plessis), রুতুরাজ গায়কোয়াড় (Ruturaj Gaikwad), মঈন আলি (Moeen Ali), সুরেশ রায়না (Suresh Raina), আম্বাতি রায়ডু (Ambati Rayudu), এমএস ধোনি (MS Dhoni), রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja), ডোয়েন ব্র্যাভো (Dwayne Bravo), শার্দূল ঠাকুর (Shardul Thakur), দীপক চাহার (Deepak Chahar) ও জোশ হ্য়াজেলউড (Josh Hazlewood)

মুম্বইয়ের প্রথম একাদশ: কুইন্টন ডি কক (Quinton de Kock), সূর্যকুমার যাদব (Suryakumar Yadav), ঈশান কিষান (Ishan Kishan), কায়রন পোলার্ড (K Pollard), অনমোলপ্রীত সিং (Anmolpreet Singh), সৌরভ তিওয়ারি (Saurabh Tiwary), ক্রুনাল পাণ্ডিয়া (Krunal Pandya), অ্যাডাম মিলনে (Adam Milne), রাহুল চাহার (Rahul Chahar), জসপ্রীত বুমরা (Jasprit Bumrah), ও ট্রেন্ট বোল্ট (Trent Boult)

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.