IPL 2021: তাঁর বুকেই KKR, টুইটার কাঁপিয়ে নাইটদের আগুনে বার্তা দিলেন Shah Rukh Khan

কিছুদিন আগেও কেকেআরের হতশ্রী পারফরম্য়ান্স দেখে নিজের হতাশা ট্য়ুইট করে উগরে দিয়েছিলেন শাহরুখ। আর আজ তিনিই মুগ্ধ হয়ে গেলেন মর্গ্য়ান অ্য়ান্ড কোং-এর খেলা দেখে।

Updated By: Apr 22, 2021, 03:37 PM IST
IPL 2021: তাঁর বুকেই KKR, টুইটার কাঁপিয়ে নাইটদের আগুনে বার্তা দিলেন Shah Rukh Khan

নিজস্ব প্রতিবেদন: ম্য়াচ রিপোর্ট বলছে ওয়াংখেড়েতে কলকাতা নাইট রাইডার্স ১৮ রানে হেরেছে চেন্নাই সুপার কিংসের (KKR vs CSK) বিরুদ্ধে। হারের হ্য়াটট্রিক করা দলটার ফ্য়ানেরা আশাহত হয়েছেন ঠিকই, কিন্তু তাঁরা হাল ছাড়ছে না। কারণ একটা সময় রান তাড়া করতে নেমে ৩৫ রানে পাঁচ উইকেট হারানো কেকআর যে ওভাবে শেষ পর্যন্ত লড়ে যাবে তার আন্দাজও হয়তো কেউ করতে পারেননি৷ শেষের দিকে দীনেশ কার্তিক (৪০), আন্দ্র রাসেল (৫৪) ও প্য়াট কামিন্সরা (৬৬) ভয়ঙ্কর ব্য়াটিং চেন্নাইয়ের বুকে কাঁপুনি ধরিয়ে দিয়েছিলেন। দলের এই লড়াইকে কুর্নিশ করছেন স্বয়ং কেকেআরের মালিক শাহরুখ খান (Shah Rukh Khan)।

ম্য়াচের পর টুইটার একটি ছবি শেয়ার করেছেন শাহরুখ। সেখানে দেখা যাচ্ছে বলিউড বাদশা একটি টি-শার্ট পরে রয়েছেন। সেখানে কেকেআরের লোগো জ্বলজ্বল করছে। সেই লোগোতে আঙুল রেখেই দলের জন্য় আগুনে বার্তা দিলেন শাহরুখ। তিনি লিখলেন, "হতে পারত, হওয়া উচিত ছিলগুলো হয়তো আজ রাতে ব্য়াকসিটে বসতে পারত। আমার মনে হয় কেকেআর আজ অসাধারণ খেলেছে। যদি ব্য়াটিং পাওয়ারপ্লে ভুলতে পারতাম! ওয়েল ডান বয়েজ। রাসেল, প্য়াট কামিন্স, দীনেশ কার্তিকরা চেষ্টা করেছে। এটাকে অভ্য়াসে পরিণত করো। আমরা ফিরে আসবই।" কিছুদিন আগেও কেকেআরের হতশ্রী পারফরম্য়ান্স দেখে নিজের হতাশা টুইট করে উগরে দিয়েছিলেন শাহরুখ। আর আজ তিনিই মুগ্ধ হয়ে গেলেন মর্গ্য়ান অ্য়ান্ড কোং-এর খেলা দেখে।

আরও পড়ুন: IPL 2021: জয়ের হ্যাটট্রিক করল CSK, দুরন্ত লড়েও হারল KKR

ম্য়াচে আলাদা করে বলতেই হবে এদিন কামিন্সের ব্যাটিংয়ের কথা৷ বিশ্ববন্দিত ফাস্টবোলার আট নম্বরে ব্যাট করতে নেমে যে ক্রিকেটটা খেললেন, তাতে করে এক সময় মনে হচ্ছিল যে, সত্যিই না অঘটন ঘটিয়ে দেন তিনি৷ কারণ ক্রিকেটে অসম্ভব বলে কিছু নেই৷ তাঁর ব্যাটিং দেখে মনে হচ্ছিল, তিনি ব্যাটসম্যান, বোলার নন৷ কী খেলাটাই না খেললেন এদিন! শেষ পর্যন্ত লড়ে গেলেন কামিন্স৷ ৩৪ বলে ৬৬ রানে অপরাজিত থাকেন কামিন্স৷ ৪টি চার ও ৬টি ছয় মারেন তিনি৷ কিন্তু ক্রিকেট বিধাতা যে আগেই চিত্রনাট্য লিখে ফেলেছেন৷ কামিন্স থাকলেও তাঁকে সঙ্গ দেওয়ার মতো কেউ থাকল না আর৷ ১৮ রানে ম্যাচ হারতেই হল কলকাতাকে৷