IPL 2022: Deepak Chahar-এর ফিটনেস রিপোর্টের অপেক্ষায় CSK

ভারত-ওয়েস্ট ইন্ডিজ সিরিজ চলাকালীন চোট পেয়েছিলেন দীপক। যিনি সিএসকে-এর প্রধান পেস অস্ত্র হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। আইপিএল-এ হলুদ জার্সিতে দুরন্ত পারফরম্যান্সের জোরে জায়গা করে নিয়েছেন জাতীয় দলে।   

Updated By: Mar 18, 2022, 04:41 PM IST
IPL 2022: Deepak Chahar-এর ফিটনেস রিপোর্টের অপেক্ষায় CSK
দীপকের মাঠে নামা নিয়ে সংশয়। চিন্তায় ধোনি। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: গত বারের চ্যাম্পিয়ন তাঁরা। এ বারও ট্রফি জয়ের অন্যতম দাবিদার। কিন্তু আইপিএল (IPL) শুরুর আগে চিন্তায় মহেন্দ্র সিংহ ধোনি (Mahendra Singh Dhoni) ও তাঁর দল চেন্নাই সুপার (Chennai Super Kings)। কারণ, চোটের জন্য দলের সেরা পেসার দীপক চাহারের (Deepak Chahar) খেলা নিয়ে সংশয়।

প্রথমে শোনা যাচ্ছিল আইপিএল-এর মাঝ থেকে মাঠে নামতে পারেন এই জোরে বোলার। তবে এখন দীপকের যদি শেষ পর্যন্ত না খেলতে পারেন তাহলে তাঁর বিকল্পও ভেবে রেখেছে সিএসকে টিম ম্যানেজমেন্ট। তবুও এনসিএ-র রিপোর্টের অপেক্ষায় রয়েছে ধোনির দল। 

ভারত-ওয়েস্ট ইন্ডিজ সিরিজ চলাকালীন চোট পেয়েছিলেন দীপক। যিনি সিএসকে-এর প্রধান পেস অস্ত্র হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। আইপিএল-এ হলুদ জার্সিতে দুরন্ত পারফরম্যান্সের জোরে জায়গা করে নিয়েছেন জাতীয় দলে। এ বারও তাঁকে ঘিরে আবর্তিত হচ্ছিল সিএসকে-র কৌশল। কিন্তু চোটের জন্য আইপিএলের একটা বড় অংশে নাও দেখা যেতে পারে তারকা পেসারকে। যিনি ব্যাট হাতেও দলের লোয়ার মিডল অর্ডারকে ভরসা দেন।

ডেথ ওভারে ধোনির সেরা বোলিং অস্ত্র চাহার। পরিসংখ্যান বলছে, শেষ চারটি আইপিএল-এ শুধু ডেথ ওভারে ৪২ উইকেট নিয়েছেন চাহার। তালিকায় দ্বিতীয় স্থানে ট্রেন্ট বোল্ট অনেক পিছিয়ে। শেষ চার আইপিএলে ডেথ ওভরে ২৭ উইকেট নিয়েছেন বোল্ট।

আকাশ চোপড়ার মতো প্রাক্তন ক্রিকেটারদের কারও কারও মনে হচ্ছে, চাহারের পরিবর্ত হতে পারেন অ্যাডাম মিলনে। কিন্তু সেক্ষেত্রে বিদেশি ক্রিকেটারদের কোটা নিয়ে নতুন করে ভাবতে হবে সিএসকে-কে। কেউ কেউ আবার রাজবর্ধন হাঙ্গরগেকর, মুকেশ চৌধুরী, তুষার দেশপাণ্ডে, সিমরজিৎ সিংহ, কে এম আসিফের মতো ভারতীয় কাউকে প্রথম একাদশে দেখা যেতে পারে বলেও মত প্রকাশ করছেন।

আরও পড়ুন: Mahendra Singh Dhoni, Holi 2022: হোলিতে ভক্তদের জন্য ভাল খবর দিলেন 'ক্যাপ্টেন কুল', ঘুরে দেখা যাবে তাঁর সাধের কৃষি ফার্ম

আরও পড়ুন: Mahendra Singh Dhoni: কেন ৭ নম্বর জার্সি গায়ে চাপিয়ে মাঠে নামেন? অজানা গল্প শোনালেন 'ক্যাপ্টেন কুল'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.