IPL 2022: সুরাত স্টেডিয়ামে পা রাখতেই MS Dhoni-র CSK-কে নিয়ে উত্তেজনা তুঙ্গে

মধ্যমণি এমএস 'থালা' ধোনি।  

Updated By: Mar 7, 2022, 05:49 PM IST
IPL 2022: সুরাত স্টেডিয়ামে পা রাখতেই MS Dhoni-র CSK-কে নিয়ে উত্তেজনা তুঙ্গে
মাঠে নেমে পড়লেন মহেন্দ্র সিং ধোনি। ছবি: সিএসকে

নিজস্ব প্রতিবেদন: এমনটাই তো ভাবা গিয়েছিল। চেন্নাই সুপার কিংস ও দলের সর্বেসবা মহেন্দ্র সিং ধোনিকে রাজকীয় ভাবে স্বাগত জানাল সুরাতের ক্রিকেট পাগল সমর্থক। ইতিমধ্যেই সুরাতের লালভাই কন্ট্রাক্টর স্টেডিয়ামে অনুশীলন শুরু করে দিয়েছে চারবারের আইপিএল জয়ী দল। সেখানে টিম বাস স্টেডিয়ামে ঢোকার মুহূর্তে ভিড় ছিল চোখে পড়ার মতো। সেই মুহূর্ত সিএসকে শিবির তাদের টুইটারে পোস্ট করেছে। সোশ্যাল মিডিয়ার যুগে সেই ভিডিও মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে। 

এই বিষয়ে সংস্থার ক্রিকেট সচিব নইমেশ দেশাই পিটিআই-কে বলেন, "আমাদের এখানে ১০টা উইকেট আছে। তার মধ্যে পাঁচটা লাল,পাঁচটা ঘাসের। এ ছাড়া ফ্লাড লাইট, অত্যাধুনিক জিম, বোলিং মেশিন, সুইমিং পুল, টেনিস কোর্ট, ভলিবল কোর্ট সবই আছে। কোনও অসুবিধে হওয়ার কথা নয়। কোভিডের জন্য আমরা জৈব বলয়ের ব্যবস্থাও করেছি। সেইজন্য আমরা দুটি হাসপাতালের সঙ্গে ইতিমধ্যেই যোগাযোগ করেছি। সঙ্গে মাঠে থাকবে দু’টি অ্যাম্বুল্যান্স। এমনকি অনেক হাই প্রোফাইল দেশি-বিদেশি ক্রিকেটার থাকার জন্য আমরা নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা রাখার চেষ্টা করেছি।"   

ধোনি ছাড়াও অম্বাতি রায়াডু, কেএম আসিফ ইতিমধ্যেই নেটে গা ঘামানো শুরু করে দিয়েছেন। তাঁদের সঙ্গে রয়েছেন বোলিং কোচ লক্ষ্মীপতি বালাজি। এমনকি অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপ জয়ী জোরে বোলার রাজবর্ধন হাঙ্গার্গেকরও দলে যোগ দিয়েছেন। তবে হ্যামট্রিংয়ে চোট পেয়ে শ্রীলঙ্কা সিরিজ থেকে ছিটকে যাওয়া দীপক চাহারের সার্ভিস পাওয়া নিয়ে আশঙ্কায় রয়েছে ধোনির দল। মেগা নিলামে ১৪.২৫ কোটি টাকার বিনিময়ে এই জোরে বোলারকে দলে ফিরিয়েছে সিএসকে শিবির। 

আগামী ২৬ মার্চ কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে এ বারের আইপিএল অভিযান শুরু করবে গতবারের জয়ী দল। ধোনির দল মুম্বইতে খেলবে। মুম্বইয়ের পিচ ও সুরাতের পিচ একই মাটি দিয়ে তৈরি। সুরাতের লালভাই কন্ট্রাক্টর স্টেডিয়াম সম্প্রতি নতুন একটি পিচ তৈরি করেছে। সেই পিচ যে মাটি দিয়ে তৈরি, মুম্বইয়ের উইকেটও সেই একই মাটি দিয়ে তৈরি। ফলে ২ মার্চ থেকে ২০ দিন সেখানে প্রস্তুতি সারবে 'ড্যাডিস আর্মি'। 

আরও পড়ুন: Shane Warne Passes Away: কীভাবে প্রয়াত হয়েছিলেন ওয়ার্নি? ময়নাতদন্তের পর জানিয়ে দিল থাইল্যান্ড পুলিস

আরও পড়ুন: Virat Kohli's 100th Test: Allu Arjun-এর ‘পুষ্পারাজ ঝুকেগা নেহি’ থেকে 'শ্রীভল্লি' সেলিব্রেশনে মজে Virat Kohli

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.