IPL 2022: ফিট Suryakumar Yadav, যোগ দিলেন Mumbai Indians-এ

মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) পেয়ে গেল সূর্যকুমার যাদবকে (Suryakumar Yadav)

Updated By: Mar 31, 2022, 04:56 PM IST
IPL 2022: ফিট Suryakumar Yadav, যোগ দিলেন Mumbai Indians-এ
সূর্যকুমার যাদব ফিরলেন মুম্বইয়ে

নিজস্ব প্রতিবেদন: আঙুলের চোট সারিয়ে ফিট সূর্যকুমার যাদব (Suryakumar Yadav)। যোগ দিলেন মুম্বই ইন্ডিয়ান্স শিবিরে (Mumbai Indians)। বৃহস্পতিবার রোহিত শর্মার (Rohit Sharma) দল বিবৃতি দিয়ে জানিয়ে দিল সূর্যকুমারের আগমনী বার্তা। আইসোলেশন পর্ব মিটিয়ে সূর্যকুমার জিমসেশন সেরেছেন সতীর্থদের সঙ্গে। করেছেন ট্রেনিংও।

আইপিএল শুরুর তিনদিন আগে সূর্যকুমারের চোট নিয়ে আপডেট দিয়েছিলেন রোহিত। তিনি বলেছিলেন, "সূর্য এই মুহূর্তে এনসিএ-তে আছে। ও খুব ভাল ভাবে সেরে উঠছে। আমাদের শিবিরে দ্রুত যোগ দেবে ও। তবে আমি এখনই বলতে পারব না যে, সূর্য প্রথম ম্যাচে খেলবে কি খেলবে না! ওকে দ্রুত আমরা দলে পাওয়ার চেষ্টা করছি। একবার এনসিএ-থেকে ছাড়পত্র পেয়ে গেলেই ও মুম্বই ইন্ডিয়ান্সে যোগ দেবে।"

বুড়ো আঙুলে চিড় ধরায় সূর্যকুমার শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-২০ ও টেস্ট সিরিজ থেকে ছিটকে গিয়েছিলেন। বেঙ্গালুরুর জাতীয় অ্যাকাডেমিতে (National Cricket Academy) রিহ্যাবে ছিলেন তিনি। গত মাসে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে শেষবার মাঠে নেমেছিলেন সূর্যকুমার। 

দিল্লি ক্যাপিটালসের কাছে হেরেই চলতি আইপিএল অভিযান শুরু করেছে মুম্বই। আগামী শনিবার দ্বিতীয় ম্যাচে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে নামবে রোহিত অ্যান্ড কোং। সেই ম্যাচে যে সূর্যকুমার খেলবেন, তা বলাই যায়। মুম্বই এই আইপিএলে চারজন ক্রিকেটারকে রিটেইন করেছিল। তাঁদের মধ্যে ছিলেন ক্যাপ্টেন রোহিত (১৬ কোটি), জসপ্রীত বুমরা (১২ কোটি), কায়রন পোলার্ড (৬ কোটি) ও সূর্যকুমার (৮ কোটি)।

আরও পড়ুন: MS Dhoni, IPL 2022: মাত্র ১৫ রান করলেই এই অনন্য ক্লাবের সদস্য হবেন ধোনি
আরও পড়ুন
Dwayne Bravo, IPL 2022: মালিঙ্গার নাম মুছে আইপিএল ইতিহাস লেখার অপেক্ষায় 'ডিজে ব্র্যাভো'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.