IPL 2022, KKR vs LSG: লজ্জার হারের পর Gautam Gambhir-এর ব্যাটিং ক্লাসে Nitish Rana, ভিডিও ভাইরাল

দিল্লি রঞ্জি দলে বাঁহাতি নীতীশ রানাকে জায়গা করে দেওয়ার জন্য একটা সময় লড়াই করেছিলেন ভারতের প্রাক্তন ওপেনার গৌতম গম্ভীর।

Updated By: May 9, 2022, 09:53 PM IST
IPL 2022, KKR vs LSG: লজ্জার হারের পর Gautam Gambhir-এর ব্যাটিং ক্লাসে Nitish Rana, ভিডিও ভাইরাল
একফ্রেমে গুরু ও শিষ্য। গৌতম গম্ভীর ও নীতীশ রানা। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: চলতি আইপিএল-এর (IPL 2022) মঞ্চে দুজন আলাদা শিবিরে থাকলেও, গৌতম গম্ভীর (Gautam Gambhir) ও নীতীশ রানার সম্পর্ক অনেক পুরানো। দিল্লি (Delhi) রঞ্জি দলে বাঁহাতি নীতীশকে জায়গা করে দেওয়ার জন্য একটা সময় লড়াই করেছিলেন ভারতের (Team India) প্রাক্তন এই বাঁহাতি ওপেনার। আর তাই তো এহেন গম্ভীর লখনউ সুপার জায়ান্টের (Lucknow Super Giants) ‘মেন্টর’ হয়ে গেলেও, কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) নীতীশ তাঁকে ভুলে যাননি। কেকেআর ম্যাচটা ৭৫ রানে হেরে গেলেও, খেলার শেষে সুযোগ পেয়েই গম্ভীরের কাছে চলে গেলেন নীতীশ।

সেই ম্যাচ শেষেই দেখা নীতীশের সঙ্গে একান্ত সময় গম্ভীর। শুধু সময় কাটানো নয় বিভিন্ন শট খেলার বিষয়েও রানাকে টিপস দিতে দেখা গেল তাকে। আর সেই ভিডিও টুইটারে পোস্ট করেছেন নাইটদের মিডল অর্ডার ব্যাটার। নীতীশ ক্যাপশনে লিখেছেন 'গতরাতের পারফরম্যান্সে অত্যন্ত হতাশ। তবে সবসময় বিষয়টা খুব ভাল যখন আপনি বেশ কিছু ভালো জ্ঞান সঞ্চয় করার সুযোগ পান। তাও আবার এই খেলার একজন কিংবদন্তির কাছ থেকে।'

মাঠেই বিভিন্ন শট খেলার বিষয়ে রানাকে উপদেশ দিতে দেখা যায় গম্ভীরকে। ফ্রন্টফুটে কভার ড্রাইভ, লেগ সাইডে ফ্লিক করার সময় পা-হাত কাধের পজিশন কেমন হবে তা সবকিছুই করে করে রানাকে বোঝাচ্ছিলেন গম্ভীর। আপার কাট শটের বিষয়ে রানাকে উপদেশ দিতে দেখা যায় তাঁকে।

আরও পড়ুন: MS Dhoni, IPL 2022: ম্যাচের শেষে ‘Captain Cool’-এর গুরুকুলে Rishabh Pant, Kuldeep Yadav

আরও পড়ুন: Sunil Chhetri: NCA-তে উত্তর পূর্ব ভারতের ক্রিকেটারদের ক্লাস নিলেন ভারত অধিনায়ক, গা ঘামালেন ফিল্ডিংয়ে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.