IPL 2022: Marsh-Warner দাপটে Delhi ৮ উইকেটে হারাল Rajasthan-কে

প্লেঅফের দৌড়ে টিকে থাকার জন্য দিল্লির কাছে এই ম্যাচ ছিল যথেষ্ট গুরুত্বপূর্ণ। রাজস্থানকে ৮ উইকেটে হারিয়ে দিল্লি শেষ চারের লড়াই জিইয়ে রাখল বুধবার।  

Updated By: May 11, 2022, 11:48 PM IST
IPL 2022: Marsh-Warner দাপটে Delhi ৮ উইকেটে হারাল Rajasthan-কে
দিল্লির জয়ের দুই কারিগর-মার্শ ও ওয়ার্নার

নিজস্ব প্রতিবেদন: চলতি আইপিএলের (IPL 2022) ৫৮ নম্বর ম্যাচে নবি মুম্বইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামে (DY Patil Stadium in Navi Mumbai) মুখোমুখি হয়েছিল রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) ও দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)। প্লেঅফের দৌড়ে টিকে থাকার জন্য দিল্লির কাছে এই ম্যাচ ছিল যথেষ্ট গুরুত্বপূর্ণ। রাজস্থানকে ৮ উইকেটে হারিয়ে দিল্লি শেষ চারের লড়াই জিইয়ে রাখল বুধবার।

এদিন টস হেরে প্রথমে ব্যাট করে রাজস্থান তোলে ৬ উইকেট হারিয়ে ১৬০ রান। যশস্বী জয়সওয়াল ও জস বাটলারের ওপেনিং জুটি ভেঙে যায় মাত্র ১১ রানের মধ্য়ে। আগুনে ফর্মে থাকা বাটলার ফিরে যান মাত্র ৭ রান করে। যশস্বীর হাত শক্ত করতে তিনে আসেন আর অশ্বিন (Ravichandran Ashwin)। যশস্বীর সঙ্গে ইনিংস এগিয়ে নিয়ে যান অশ্বিন। যশস্বী ১৯ বলে ১৯ রান করে ফিরে যান। অশ্বিন ৩৮ বলে ৫০ রান করলেন। আইপিএলে ও টি-২০ ক্রিকেটে প্রথম অর্ধ-শতারানের স্বাদ পেলেন চেন্নাইয়ের ক্রিকেটার। এদিন ৫৭ মিনিট ক্রিজে থেকে ৪টি চার ও ২টি ছক্কা হাঁকান তিনি। চারে নেমে দেবদত্ত পাড়িক্কল করলেন ঝোড়ো ৩০ বলে ৪৮। অশ্বিন-পাড়িক্কল ৩৬ বলে ৫৩ রান যোগ করেন স্কোরবোর্ডে। যদিও এই দুই ব্যাটার ফিরে যাওয়ার পর সঞ্জু স্যামসন (৬), রিয়ান পরাগ (৯) ব্যর্থ হন। রাসি ভ্যান ডার ডুসেন (অপরাজিত ১২ ) ও ট্রেন্ট বোল্ট ( অপরাজিত ৩) থেকে লড়াই করেন।

রাজস্থানের রান তাড়া করতে নেমেছিলেন শ্রীকর ভারত ও ডেভিড ওয়ার্নার (David Warner)। ভারত খালি হাতে ফেরার পর ওয়ার্নারের সঙ্গে ম্যাচ জেতানো ইনিংস খেলতে মাঠে নামেন মিচেল মার্শ। ওয়ার্নার-মার্শ জুটিতে ১০১ বলে ১৪৪ রান তুলে ফেলে। মার্শ ৬২ বলে দুরন্ত ৮৯ রানের ইনিংস খেলে আউট হয়ে যান। ওয়ার্নার অপরাজিত থাকেন ৪১ বলে ৫২ রানে। দুই অজি মিলেই জয়ের মঞ্চ গড়ে দেন। শেষ অধিনায়ক ঋষভ পন্থ এসে ৪ বলে ১৩ রানের মারকাটারি ব্যাটিং করেন। দিল্লি ১১ বল হাতে রেখে ম্যাচ বার করে নেয়।

আরও পড়ুন: R Ashwin: টি-২০ কেরিয়ারে এমনটা প্রথম করলেন অশ্বিন! সৌজন্যে আইপিএল

আরও পড়ুনVirat Kohli: প্রোটিয়াদের বিরুদ্ধে টি-২০ সিরিজে বিশ্রামে বিরাট! ব্রেক দেওয়া হবে সিনিয়রদেরও

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.