IPL 2022: CSK-র Ruturaj Gaikwad-কে নিয়ে আশাবাদী Sunil Gavaskar

২০২০ সালে সিএসকে একেবারেই সাফল্য পায়নি। তবে গত মরসুমে দলকে চ্যাম্পিয়ন করানোর নেপথ্যে বড় ভূমিকা নিয়েছিলেন এই ডানহাতি ওপেনার।   

Updated By: Mar 25, 2022, 01:34 PM IST
IPL 2022: CSK-র Ruturaj Gaikwad-কে নিয়ে আশাবাদী Sunil Gavaskar
রুতুরাজের উপর ভরসা রাখছেন সানি।

 

নিজস্ব প্রতিবেদন: নতুন নেতা রবীন্দ্র জাদেজার (Ravindra Jadeja) চেন্নাই সুপার কিংস-এ (Chennai Super Kings) তারকার সমারোহ। রয়েছে একাধিক ম্যাচ উইনার। মহেন্দ্র সিং ধোনির (Mahendra Singh Dhoni) সঙ্গে রয়েছেন ডোয়েন ব্র্যাভো, মইন আলিদের অভিজ্ঞ ক্রিকেটার। তবে সুনীল গাভাসকর (Sunil Gavaskar) কিন্তু 'ইয়েলো আর্মি'-র তরুণ ওপেনার রুতুরাজ গাওকোয়াড়ে (Ruturaj Gaikwad) মজে রয়েছেন।  

২৫ বছরের তরুণের উচ্ছ্বসিত প্রশংসা করেছেন কিংবদন্তি ক্রিকেটার। তিনি বলেছেন, "রুতুরাজ হল এমন একজন ক্রিকেটার, যার আলাদা ভাবে উন্নতি করার জন্য খুব বেশি কিছু করতে হবে না। অল্প কিছু জায়গাতেই উন্নতি করলে চলবে। ওর হাতে দুরন্ত সব শট রয়েছে। ক্রিকেট বইয়ের সব শটই খেলতে পারে ও। ওর সবচেয়ে ভাল লাগার দিক হল রুতুরাজ সঠিক শট বাছাই করে। ও সব শট দৃঢ়তার সঙ্গে খেলে। ভয় পেয়ে যায় না। দলের প্রয়োজনে ও লফ্টেড শট খেলতে ভয় পায় না। গত আইপিএল-এ ওর শট নির্বাচন খুব ভাল ছিল। তাই আলাদা করে ওর খেলায় কোনও পরিবর্তনের দরকার নেই।" 

২০২০ সালে সিএসকে একেবারেই সাফল্য পায়নি। তবে গত মরসুমে দলকে চ্যাম্পিয়ন করানোর নেপথ্যে বড় ভূমিকা নিয়েছিলেন এই ডানহাতি ওপেনার। ১৬ ম্যাচে ৬৩৫ রান করে জিতেছিলেন অরেঞ্জ ক্যাপ। গড় ৪৫.৩৫। স্ট্রাইকরেট ১৩৬.২৬। সঙ্গে রয়েছে ৪টি অর্ধ শতরান ও ১টি শতরান।  

আরও পড়ুন: Terror Attack in IPL 2022: ক্রোড়পতি লিগে সন্ত্রাসবাদী হামলার আতঙ্ক! মানতে নারাজ Mumbai Police

আরও পড়ুন: IPL 2022, Mohammad Nabi: অনন্য টি-২০ ইতিহাসের সামনে নাইটদের এই আফগান অলরাউন্ডার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.