IPL 2022, SRH vs LSG: ম্যাচের সেরার পুরস্কার হাসপাতালে থাকা মাকে উৎসর্গ করলেন Avesh Khan

চলতি আইপিএল শুরু হওয়ার আগে মেগা নিলামে ১০ কোটি টাকায় তাঁকে দলে নিয়েছিলেন 'মেন্টর' গৌতম গম্ভীর। তাঁর ভরসার মর্যাদা রাখলেন ২৬ বছরের এই জোরে বোলার।  

Updated By: Apr 5, 2022, 04:33 PM IST
IPL 2022, SRH vs LSG: ম্যাচের সেরার পুরস্কার হাসপাতালে থাকা মাকে উৎসর্গ করলেন Avesh Khan
মায়ের সঙ্গে আবেশ। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: অন্য সময় বাড়ির বাইরে থাকলে মায়ের সঙ্গে কথা বলে মাঠে যান। তবে এবার সেই পরিস্থিতি ছিল না। কারণ হাসপাতালে ভর্তি ছিলেন আবেশ খানের (Avesh Khan) মা। তাই তো ম্যাচের সেরার পুরস্কার অসুস্থ মাকে উৎসর্গ করলেন এই জোরে বোলার। সানরাইজার্স হায়দরাবাদকে (Sunrisers Hyderabad) ১২ রানে হারিয়ে দেওয়ার পর সেটাই সতীর্থ দীপক হুডাকে (Deepak Hooda) জানালেন আবেশ। 

এহেন আবেশ ম্যাচের শেষে দীপককে বলছিলেন, 'আমি এই পুরস্কার মাকে উৎসর্গ করলাম। মা এই মুহূর্তে হাসপাতালে ভর্তি রয়েছেন। আসলে মা সুস্থ থাকার সময় সবসময় ওঁর আশীর্বাদ নিয়ে মাঠে যেতাম। তবে এখন মা হাসপাতালে ভর্তি। ওঁর সঙ্গে দেখা করে মাঠে যেতে পারিনি। তাই খেলার শেষে মোবাইল হাতে পেয়েই ভিডিও কলে মা'র সঙ্গে কথা বললাম। ম্যাচ নিয়ে, আমার খেলা নিয়ে অনেক কথা হল। মা এখন আগের থেকে অনেক ভাল। তাই আমার মনটাও ভাল আছে।" 

Avesh Khan

চলতি আইপিএল (IPL 2022) শুরু হওয়ার আগে মেগা নিলামে ১০ কোটি টাকায় তাঁকে দলে নিয়েছিলেন 'মেন্টর' গৌতম গম্ভীর। তাঁর ভরসার মর্যাদা রাখলেন ২৬ বছরের এই জোরে বোলার। মাত্র ২৪ রানে ৪ উইকেট নিয়ে একাই বিপক্ষের ব্যাটিংকে শেষ করে দেন তিনি। প্রথমে ব্যাট করে ৭ উইকেটে ১৬৯ রান তোলে লখনউ সুপার জায়ান্ট (Lucknow Super Giants)। অধিনায়ক কে এল রাহুল (KL Rahul) ৫০ বলে ৬৮ রান করার পাশাপাশি দীপক করেন ৩৩ বলে ৫০। এরপর বল হাতে হায়দরাবাদকে ৯ উইকেটে ১৫৭ রানে আটকে রাখেন আবেশ। 

আগামী ৭ এপ্রিল দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে মাঠে নামবে কে এল রাহুলের দল।  

আরও পড়ুন: Virat Kohli vs Anil Kumble: কেন হেড কোচ Kumble-কে অপছন্দ করতেন Virat? কারণ জানলে চমকে উঠবেন!

আরও পড়ুন: IPL 2022, RR vs RCB: সামনে Ashwin-Chahal, কোন শটে সফল হবেন Virat? টোটকা দিলেন Ravi Shastri

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.