IPL 2022: Kolakat Knight Riders-এ থেকে অনুভূতি জানালেন Sunil Narine, Andre Russell

চার নাইটের বৃত্তান্ত।   

Updated By: Dec 1, 2021, 11:31 PM IST
IPL 2022: Kolakat Knight Riders-এ থেকে অনুভূতি জানালেন Sunil Narine, Andre Russell
ফের নাইট সংসারে ফিরলেন দুই ক্যারিবিয়ান। আন্দ্রে রাসেল ও সুনীল নারিন। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: প্রবল আর্থিক ক্ষতি হয়েছে। এ বার প্রায় ছয় কোটি কম পেয়েও ফের একবার কলকাতা নাইট রাইডার্সেই (Kolakat Knight Riders) রয়ে গেলেন সুনীল নারিন (Sunil Narine)। ফলে গত দশ বছরের মতো ২০২২ সালের আইপিএল-এ (IPL 2022) তাঁকে নাইটদের জার্সি গায়ে চাপিয়ে খেলতে দেখা যাবে। তবে অনেক কম টাকা পেলেও আক্ষেপ করছেন না ক্যারিবিয়ান স্পিনার। 

নারিন বলেন, "আমি খুব উত্তেজিত। বিশ্বের কোথাও যদি কেকেআর-এর কোনও দল থাকে আমি তাদের হয়ে খেলতে পছন্দ করব। গত ১০ বছর এই দলে অনেক ভাল-মন্দ স্মৃতি রয়েছে। কেকেআর একটি বিশ্বস্ত ফ্র্যাঞ্চাইজি। আগামী বছর আবার ইডেন গার্ডেন্সে খেলার অপেক্ষায় রয়েছি।" 

প্রায় একই কথা জানালেন আর ক্যারেবিয়ান তারকা আন্দ্রে রাসেল (Andre Russell)। গত কয়েক মরসুম চত-আঘাতে জর্জরিত হয়েছেন। ২০২১ সালের ক্রোড়পতি লিগে চোট পাওয়ার পর প্লে-অফ ও ফাইনাল খেলতে পারেননি। তবুও 'দ্রে রাস'-এর উপর আস্থা রাখল নাইট টিম ম্যানেজমেন্ট। 

আরও পড়ুন: Virat Kohli: একদিনের দলের অধিনায়ক হিসেবে কোহলির ভবিষ্যৎ কী? জানতে পড়ুন

স্বভাবতই উল্লসিত রাসেল। এই ক্যারিবিয়ান অলরাউন্ডার বলেন, "গত আট মরসুম ধরে এই দলের সঙ্গে রয়েছি। আমি একজন প্রকৃত নাইট। এখানে সবাই আমাকে ভালবাসে। কেকেআর-এর সঙ্গে সম্পর্ক অটুট থাকবে। আমার হৃদয়ে এই দলের লোগো রয়েছে। এবং সেটা বহন করে আমি খুবই খুশি।"  

বরুণ চক্রবর্তী নাইটদের সঙ্গে গত দুই মরসুম ধরে রয়েছেন। ২০২১ সালে দলকে ফাইনালে নিয়ে যাওয়ার নেপথ্যে মুখ্য ভূমিকা পালন করেছিলেন এই মিস্ট্রি স্পিনার। তিনি বলেন, "কেকেআরের অংশ হতে পেরে খুব ভাল লাগছে, টিম ম্যানেজমেন্ট আমায় সমর্থন করেছে এবং তারা সকলেই পাশে থেকেছেন। আমি এ বার সত্যিই উত্তেজিত কারণ আমরা আমাদের সমর্থকদের সামনে ইডেন গার্ডেন্সে খেলব।" 

 

গত আইপিএল মরসুমের দ্বিতীয় পর্বে নাইটদের হয়ে ওপেন করতে নেমে বিপ্লব ঘটিয়েছেন ভেঙ্কটেশ আইয়ার। মারকুটে মেজাজে ১০ ম্যাচে ৩৭০ রান করার পাশাপাশি ৩টি উইকেটও নিয়েছিলেন এই বাঁহাতি ওপেনার। সেই পারফরম্যান্সের সুবাদে খুলে গিয়েছে জাতীয় দলের দরজা। ইতিমধ্যেই নিউজিল্যান্ডের বিরুদ্ধে ঘরের মাঠে টি-টোয়েন্টি সিরিজ খেলে ফেলেছেন।

 

সেই ভেঙ্কটেশ বলেন, "আমি ফিরে আসতে পেরে সত্যিই খুশি, কেকেআর এমন একটি ফ্র্যাঞ্চাইজি যে আমাকে আমার বড় সুযোগ করে দিয়েছে এবং ক্রিকেট বিশ্বের সাথে পরিচয় করিয়ে দিয়েছে। আমি কেকেআর ম্যানেজমেন্টের কাছে অত্যন্ত কৃতজ্ঞ আমার উপর তাদের বিশ্বাস রাখার জন্য।" 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)