IPL 2022: এ বার কোন নতুন ভূমিকায় ধরা দেবেন Suresh Raina? জানতে পড়ুন

আইপিএল-এর ইতিহাসে তাঁর পারফরম্যান্স কিন্তু বেশ ভাল। রান সংগ্রাহকদের তালিকায় এখনও চার নম্বরে রয়েছেন তিনি। ২০৫ ম্যাচে ৫৫২৮ রান করেছেন সুরেশ রায়না।   

Updated By: Mar 16, 2022, 06:25 PM IST
IPL 2022: এ বার কোন নতুন ভূমিকায় ধরা দেবেন Suresh Raina? জানতে পড়ুন
অন্য ভূমিকায় 'চিন্না থালা'। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: প্রিয় চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) তাঁর কাছ থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। বাকি নয় ফ্র্যাঞ্চাইজিও তাঁকে নিতে চায়নি। তবুও আসন্ন আইপিএল (IPL 2022) থেকে নিজেকে সরিয়ে রাখতে পারলেন না সুরেশ রায়না (Suresh Raina)। সবকিছু ঠিকঠাক থাকলে ধারাভাষ্যকারের ভূমিকায় দেখা যেতে পারে এই বাঁহাতি ব্যাটারকে। ক্রোড়পতি লিগে মাইক হাতে নতুন ইনিংস শুরু করতে চলেছেন সিএসকে-এর 'চিন্না থালা'।  

এক সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রের দাবি, আইপিএল-এ রায়নাকে দেখা যাবে ধারাভাষ্যকার হিসাবে। হিন্দি ধারাভাষ্যের প্যানেলে রায়নার নাম রেখেছে সম্প্রচারকারী সংস্থা। আসলে রায়নার বিপুল ফ্যান ফলোয়িংকে কাজে লাগাতে চাইছে আইপিএল-এর সম্প্রচারকারী চ্যানেল। সেই কারণেই তাঁকে কমেন্ট্রি প্যানেলে রাখা হচ্ছে দাবি সর্বভারতীয় সংবাদমাধ্যমের।

এ বারের আইপিএল-এ রায়নার এই নতুন অবতার যে চমক দিতে চলেছে সেটা আর বলার অপেক্ষা রাখে না। তেমন চমক দিতে চলেছেন রবি শাস্ত্রীও (Ravi Shastri)। আসন্ন আইপিএল থেকেই ফের একবার মাইক হাতে টিম ইন্ডিয়ার প্রাক্তন হেড কোচকে দেখা যাবে। তবে ইংরেজি নয়। 'ভয়েস অফ ক্রিকেট' শাস্ত্রীও হিন্দিতে কমেন্ট্রি করবেন বলে শোনা যাচ্ছে। সব ঠিক থাকলে ২০১৭ সালের পর ফের কমেন্ট্রি বক্সে বসবেন শাস্ত্রী।

আইপিএল-এর প্রথম সংস্করণ থেকেই রায়না খেলছেন। গত মরশুমে সিএসকে-এর হয়ে ১২টি ম্যাচ খেলেছেন তিনি। রান করেছিলেন মাত্র ১৬০। তবে আইপিএল-এর ইতিহাসে তাঁর পারফরম্যান্স কিন্তু বেশ ভাল। রান সংগ্রাহকদের তালিকায় এখনও চার নম্বরে রয়েছেন তিনি। ২০৫ ম্যাচে ৫৫২৮ রান করেছেন রায়না। গড় ৩১.১৭। স্ট্রাইক রেট ১৩৬.৩৭। সঙ্গে রয়েছে একটি শতরান ও ৩৯টি অর্ধ শতরান।  

তবে এহেন রায়না ২০২০ সালের ১৫ অগস্ট আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়ে ফেলেছেন। খেলেন না ঘরোয়া ক্রিকেটও। সম্ভবত দীর্ঘদিন ক্রিকেট থেকে দূরে থাকার জন্যই নিলামে দল পাননি রায়না। যদিও কয়েক সপ্তাহ আগে রায়নার আইপিএল-এ ফেরা নিয়ে রীতিমতো জল্পনা শুরু হয়েছিল। শোনা যাচ্ছিল, ইংলিশ তারকা জ্যাসন রয়ের পরিবর্তে গুজরাট টাইটান্সে (Gujarat Titans) খেলতে পারেন তিনি। যদিও শেষপর্যন্ত সেটাও হয়নি। 

আরও পড়ুন: IPL 2022: নতুন চুলের স্টাইলে হাজির KKR তারকা Andre Russell, অনুশীলনে Ajinkya Rahane

আরও পড়ুন: IPL 2022: Delhi Capitals-এর টিম বাসে হামলা, তিনজনকে আটক করেছে Mumbai Police

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.