IPL 2022: 'মুম্বই-চেন্নাইকে এখন কেউ ভয় পায় না! ওদের দেওয়ালে পিঠ ঠেকে গিয়েছে'

মুম্বই-চেন্নাই কার্যত ছিটকে গিয়েছে বলেই মনে করছেন রবি শাস্ত্রী (Ravi Shastri)

Updated By: Apr 10, 2022, 05:22 PM IST
IPL 2022: 'মুম্বই-চেন্নাইকে এখন কেউ ভয় পায় না! ওদের দেওয়ালে পিঠ ঠেকে গিয়েছে'
আইপিএলে আর মুম্বই-চেন্নাইকে দেখছেন না শাস্ত্রী!

নিজস্ব প্রতিবেদন: আইপিএলের দুই সবচেয়ে সফল ফ্র্যাঞ্চাইজি- মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians, MI) ও চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings, CSK)। চলতি ক্রোড়পতি লিগে (IPL 2022) মুম্বই-চেন্নাইয়ের হতশ্রী পারফরম্যান্স অব্যাহত। ব্যাক-টু-ব্যাক চার ম্যাচ হেরেছে টুর্নামেন্টের পাঁচবারের ও চারবারের চ্যাম্পিয়ন টিম। ভারতীয় দলের প্রাক্তন হেডস্যার রবি শাস্ত্রী (Ravi Shastri) সাফ বলছেন যে, মুম্বই-চেন্নাইকে এখন কোনও দল আর ভয় পায় না! এই দুই টিমের দেওয়ালে পিঠ ঠেকে গিয়েছে এই মরশুমে।

আইপিএলের সম্প্রচারকারী চ্যানেলে শাস্ত্রী বলেন, "আমার সবচেয়ে হতাশাজনক লাগছে যে, ওরা ছিটকে গিয়েছে। এই দুই দলের মধ্যে যে ভয় ধরানো ব্যাপারটা ছিল, সেটা এখন আর নেই। কেউ ওদের ভয় পায় না। সেই জৌলুসই নেই। সেসব দিন চলে গিয়েছে। দেওয়ালে ওদের পিঠ ঠেকে গিয়েছে। ওদের এগিয়ে আসতে হবে। খেলোয়াড়দের কীভাবে খেলতে হবে, কী করতে হবে, এসব বলে কোনও লাভ নেই এখন। টানা চার ম্যাচ হেরে টুর্নামেন্টে ফেরা সহজ হবে না। ওদের মাঠে গিয়ে খেলতে হবে, বিশ্বাস করতে হবে যে, ওরা প্রতিপক্ষকে হারাতে পারে।  আমার মনে হয়ে এই আইপিএলে ওরা ফিনিশিং লাইন পার করতে পারবে না এবার।" দেখতে গেলে ক্রোড়পতি লিগে যেন অতীতের ছায়া হয়ে অবস্থান করছে চেন্নাই-মুম্বই (MI-CSK)। ১০ দলীয় লড়াইয়ে মুম্বই এখন পয়েন্ট টেবিলে ৯ নম্বরে। চেন্নাই তার ঠিক পরেই, ১০ নম্বরে। নেট রানরেটের নিরিখে এগিয়ে-পিছিয়ে দুই হেভিওয়েট দল।

আরও পড়ুন: Yuvraj Singh অভিনীত ছবির ক্লিপ শেয়ার করলেন Wasim Jaffer! বোঝালেন MI-CSK-এর অবস্থান
আরও পড়ুন
"Surya Namaskar": Mumbai Indians-এর তারকা ব্য়াটারে মোহিত Ravi Shastri

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.