LSG-র IPL 2022-এ প্রথম জয়! দেখুন ড্রেসিংরুমে রাহুল-গম্ভীরদের বাঁধনভাঙা উচ্ছ্বাস!

প্রথম জয় সবসময় স্পেশ্যাল। আর সেই জয় স্মরণীয় করে রাখল লখনউ সুপার জায়েন্টস (Lucknow Super Giants) 

Updated By: Apr 1, 2022, 04:21 PM IST
LSG-র IPL 2022-এ প্রথম জয়! দেখুন ড্রেসিংরুমে রাহুল-গম্ভীরদের বাঁধনভাঙা উচ্ছ্বাস!
এলএসজি-র সেলিব্রেশন

নিজস্ব প্রতিবেদন: প্রথম জয় সবসময় স্পেশ্যাল! আইপিএলে (IPL 2022) অভিষেককারী দল লখনউ সুপার জায়েন্টস (Lucknow Super Giants) তাদের প্রথম ম্যাচে গুজরাত টাইটান্সের (Gujarat Titans) কাছে ৫ উইকেটে হেরেই ক্রোড়পতি লিগে অভিযান শুরু করেছিল। কিন্তু কেএল রাহুলের (KL Rahul) টিম দুরন্ত প্রত্যাবর্তন করল দ্বিতীয় ম্যাচে। 

গতবারের ও চারবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসকে (Chennai Super Kings) হারিয়ে আইপিএলে খাতা খুলল। একেবারেই সাদামাটা জয় পাননি রাহুলরা। চেন্নাইয়ের ২১০ রান তাড়া করে ৬ উইকেটে দুরন্ত জয় পায় তারা। আর জয়ের পর ড্রেসিংরুমে গিয়ে খেলোয়াড় ও সাপোর্ট স্টাফরা বাঁধনভাঙা উচ্ছ্বাসে মাতলেন। সেই ভিডিও এখন ভাইরাল।

আইপিএলের (IPL 2022) ১৫তম সংস্করণে নতুন দুই দলের অন্তর্ভুক্তি ঘটেছে। যার জন্য ফের লড়াই হচ্ছে ১০ দলের মধ্যে। সঞ্জীব গোয়েঙ্কার (Sanjiv Goenka) আরপিএসজি (RPSG) গ্রুপ ও সিভিসি ক্যাপিটাল (CVC Capital) 'ক্রোড়পতি' লিগে যুক্ত হয়েছে এবার। আইপিএলের আসরে নামার জন্য দুই দলের মিলিত খরচ হয়েছে ১২,৭১৫ কোটি টাকা। আরপিএসজি লখনউ (লখনউ সুপার জায়েন্টস) ও সিভিসি ক্যাপিটাল আহমেদাবাদ শহরের ফ্র্যাঞ্চাইজি (গুজরাত টাইটান্স) কিনেছে।

আরও পড়ুন: Stephen Fleming: তাঁর টিম খেলেছে নায়াগ্রা জলপ্রপাতে! কেন বললেন সিএসকে কোচ?

আরও পড়ুনDwayne Bravo: আইপিএল ইতিহাস ব্র্যাভোর! ক্যারিবিয়ানের গানেই তাঁকে শুভেচ্ছা মালিঙ্গার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.