Kane Williamson: বিরাট ধাক্কা খেল নিউ জিল্যান্ড! বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন কেন উইলিয়ামসন

Kane Williamson Injury: চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে নিজেদের প্রথম ম্যাচে খেলার সময়েই চোট পান গুজরাত টাইটান্সের তারকা ব্যাটার কেন উইলিয়ামসন। ছয় বাঁচানোর চেষ্টায় বেশ খানিকটা লাফিয়ে, মাটিতে নামতে গিয়ে পা ঠিকমতো পড়েনি তাঁর। কিউই তারকা ব্যাটারের হাঁটুর চোট এতটাই গুরুতর হয় যে, তাঁকে দেশে ফিরে আসতে হয়েছে।

Updated By: Apr 6, 2023, 01:39 PM IST
 Kane Williamson: বিরাট ধাক্কা খেল নিউ জিল্যান্ড! বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন কেন উইলিয়ামসন
ফোটো- ট্যুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: যে বিপত্তির জন্য একেবারেই তৈরি ছিল না নিউ জিল্যান্ড, ঠিক সেটাই ঘটে গেল। বিশ্বকাপে খেলার আর কোনও সম্ভবনা নেই কেন উইলিয়ামসনের (Kane Williamson )। আইপিএলে গুজরাত টাইটান্সের (Gujarat Titans) হয়ে প্রথম ম্যাচ খেলতে গিয়ে হাঁটুতে চোট পেয়ে আইপিএল-সব একদিনের বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন নিউজিল্যান্ডের ওয়ানডে অধিনায়ক। কিউই তারকা ব্যাটারের হাঁটুর চোট এতটাই গুরুতর যে দেশে ফিরে গিয়েছেন তিনি। রীতিমতো ক্রাচে ভর দিয়ে এদিন তাঁকে দেশে ফিরতে হয়। 

আরও পড়ুন, Urvashi Rautela And Naseem Shah: ঊর্বশীকেই করবেন বিয়ে, জানালেন পাক পেসার! সেরে ফেললেন সাংবাদিক বৈঠকও!

এদিন কেন এক সাক্ষাৎকারে বলেন, 'এই ধরনের চোট পাওয়াটা স্বাভাবিক ভাবেই হতাশাজনক। তবে এখন আমার ফোকাস অস্ত্রোপচার এবং রিহ্যাব শুরু করা। কিছুটা সময় লাগবে, তবে তাড়াতাড়ি মাঠে ফেরার জন্য যা যা করা দরকার সব করব।' চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে নিজেদের প্রথম ম্যাচে খেলার সময়েই চোট পান গুজরাতের তারকা ব্যাটার কেন উইলিয়ামসন। ছয় বাঁচানোর চেষ্টায় বেশ খানিকটা লাফিয়ে মাটিতে নামতে গিয়ে পা ঠিকমতো পড়েনি তাঁর। এরপরই হাঁটুতে চোট পান। সেদিন দলের হয়ে ব্যাট করতেও নামতে পারেননি উইলিয়ামসন। তাঁর চোট নিয়ে আশঙ্কা তৈরি হলেও শুক্রবার গুজরাতের পক্ষ থেকে কিছু জানানো হয়নি। গুজরাতের মেন্টর গ্যারি কার্স্টেন শুধু বলেছিলেন, "উইলিয়ামসনকে দেখে ভাল লাগছে না। আশা করব খারাপ কিছু হবে না। পরীক্ষার পর বোঝা যাবে চোট কতটা গুরুতর।" তবে বিশ্বকাপে উইলিয়ামসনের না থাকাটা নিউজিল্যান্ডের জন্য বড় ধাক্কা হতে পারে। এমনিতেই ওয়ানডে বিশ্বকাপ নিয়ে উৎসাহ কম, তারউপর এ খবর ক্রিকেট অনুরাগীদের জন্য একেবারেই আনন্দের নয়। 

সোশ্যাল মিডিয়াতে কেন উইলিয়ামসনের চোটের ছবি ও ভিডিয়ো ভাইরাল হতেই আঁতকে উঠেছিলেন কিউই কোচ। গ্যারি স্টেড বলেন, 'ওঁর চোট দেখে মোটেও ভালো লাগছে না। তবে নিউ জিল্যান্ডে বসে কিছু বলে দেওয়া সম্ভবও নয়। আগামী কয়েক ঘণ্টা আমাদের প্রবল উৎকণ্ঠার মধ্যে কাটাতে হবে। কারণ সামনে একাধিক সিরিজ রয়েছে।'

হাঁটুর ফোলা কমলে আগামী তিন সপ্তাহের মধ্যে কোনো একটা সময়ে অস্ত্রোপচার করানো হবে উইলিয়ামসনের। অস্ত্রোপচারের পর এই ধরনের চোট থেকে সেরে উঠতে সাধারণত ৬ মাস সময় লাগে। নিউজিল্যান্ডের কোচ গ্যারি স্টেড বলেন, 'কেন প্রথমে একজন প্লেয়ার। তারপর দলের একজন লিডার এবং মানুষ হিসাবে আমাদের দলের অত্যন্ত গুরুত্বপূর্ণ সদস্য প্রথমে আশা করেছিলাম, কেন সেরে উঠবে। তবে এখন যা পরিস্থিতি তাতে সেরকম কিছু মনে হচ্ছে না। আমরা সবাই এই সময়ে উইলিয়ামসনের পাশে আছি। কারণ এটা ওর জন্য কঠিন সময়।' 'ফ্যাব ফোর' বলতেই বাইশ গজে যে চারজনের নাম করা হয়, তাঁদের মধ্যে কেন একজন। তিনি না থাকায় নিঃসন্দেহে বিশ্বকাপের জৌলুসে ভাটা পড়ল।

আরও পড়ুন, Lionel Messi: অবিশ্বাস্য প্রস্তাব! মেসিকে দলে নেওয়ার জন্য বছরে ৪০ কোটি ইউরো দিতে চায় সৌদি আরবের আল হিলাল

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.