Charu Sharma: ১৫ মিনিটে বাড়ির লাঞ্চ টেবিল থেকে নিলামের মঞ্চে! চমকের নাম চারু শর্মা

চারু শর্মার কাজের প্রশংসায় ক্রিকেটমহল।  

Updated By: Feb 13, 2022, 11:48 AM IST
Charu Sharma: ১৫ মিনিটে বাড়ির লাঞ্চ টেবিল থেকে নিলামের মঞ্চে! চমকের নাম চারু শর্মা
নিলামে চমকে দিলেন চারু শর্মা

নিজস্ব প্রতিবেদন: আইপিএল নিলামের (IPL Auction 2022) প্রথম দিনে লাইমালাইট কেড়ে নিয়েছেন ধারাভাষ্যকার চারু শর্মা (Charu Sharma)। নিলাম পরিচালনা করতে গিয়ে আচমকাই অসুস্থ হয়ে পড়েন সঞ্চালক হিউজ এডমিডাস (Hugh Edmeades)।  তাঁর পরিবর্তে স্ট্যান্ড-ইন নিলাম পরিচালনকারী হিসাবে দুরন্ত কাজ করে তাক লাগিয়ে দিলেন চারু। চারুর বায়োডেটাই বলে দিচ্ছে যে, এই কাজ করা তাঁর জন্য খুব একটা কঠিন বিষয় ছিল না। প্রো কাবাডি লিগের (Pro Kabaddi League) ডিরেক্টর ধারাভাষ্যকারের পাশাপাশিই দুরন্ত সঞ্চালক ও কুইজ মাস্টার। তবে চারুকে যে আইপিএল নিলাম পরিচালনা করতে হবে, সে বিষয়ে তাঁর বিন্দুমাত্র ধারণা ছিল না। আচমকাই বন্ধুর ফোন পেয়ে তিনি মাঠে নেমে পড়েছিলেন।

আরও পড়ুন: IPL Auction 2022: ঝামেলা অতীত, 'মানকেডিং' করা Jos Buttler-এর সঙ্গে খেলতে মুখিয়ে রয়েছেন Ravichandran Ashwin

এডমিডাস অসুস্থ হতেই চারুর কাছে ফোন যায়। ফোনের ওপারে ছিলেন তাঁর পুরনো বন্ধু ও আইপিএল গর্ভনিং কাউন্সিলের (IPL Governing Council) চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেলের (Brijesh Patel)। তিনি চারুকে জিজ্ঞাসা করেন যে, এখন চারু কোথায় আছেন? চারু জানান যে, তিনি বাড়িতে লাঞ্চ সারছেন অতিথিদের সঙ্গে। এরপরেই ব্রিশেজ জেনে নেন যে,  চারুর বাড়ি থেকে বেঙ্গালুরুর আইটিসি গার্ডেনিয়া হোটেলে (ITC Gardenia Hotel) আসতে কতক্ষণ সময় লাগবে? চারু জানান ১৫-২০ মিনিট। হোটেল থেকে তাঁর বাড়ি বেশি দূরে নয়। ব্রিজেশ তাঁকে ফোনেই আইপিএল নিলামের ছোট্ট ব্রিফ দেন  এবং জানিয়ে দেন যে, চারু যেন তৈরি হয়ে দ্রুত আইপিএলের নিলাম মঞ্চে চলে আসেন। বাড়িতে অতিথিরা আসায় চারু দুপুর থেকে টিভি-তে নিলাম অনুষ্ঠানে চোখও রাখেননি চারু, অথচ নেট প্র্যাকটিস না করেই মাঠে নেমে ছক্কা হাঁকিয়ে ম্যাচ জেতালেন তিনি। দেখলে গেলে লিখলেন আইপিএল ইতিহাস। এই কাজের জন্য টুইটারে চারুর ভূয়সী প্রশংসা করেছেন ক্রিকেট পণ্ডিত ও ফ্যানরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.