শর্তাধীন জামিনে মুক্ত গুরুনাথ ও বিন্দু

আইপিএলে স্পটফিক্সিং কাণ্ডে অভিযুক্ত প্রাক্তন বোর্ড সভাপতি শ্রীনিবাসনের জামাই গুরুনাথ মেয়াপ্পন ও তাঁর সঙ্গী অনামী অভিনেতা বিন্দু দারা সিং অবশেষে আজ শর্তাধীন জামিন পেলেন। মুম্বইয়ের একটি আদালতে ২৫ হাজার টাকার ব্যক্তিগত জামিনে মুক্তি পেলেন মেয়াপ্পান। তবে তদন্ত চলাকালীন এই দু`জনের কেউই দেশের বাইরে যেতে পারবে না বলে আদালতে নির্দেশ দেওয়া হয়েছে। সপ্তাহে দু`দিন গুরুনাথ ও বিন্দুকে তদন্তকারী অফিসারের কাছে গিয়ে হাজিরা দিতে হবে।

Updated By: Jun 4, 2013, 11:59 AM IST

আইপিএলে স্পটফিক্সিং কাণ্ডে অভিযুক্ত প্রাক্তন বোর্ড সভাপতি শ্রীনিবাসনের জামাই গুরুনাথ মেয়াপ্পন ও তাঁর সঙ্গী অনামী অভিনেতা বিন্দু দারা সিং অবশেষে আজ শর্তাধীন জামিন পেলেন। মুম্বইয়ের একটি আদালতে ২৫ হাজার টাকার ব্যক্তিগত জামিনে মুক্তি পেলেন মেয়াপ্পান। তবে তদন্ত চলাকালীন এই দু'জনের কেউই দেশের বাইরে যেতে পারবে না বলে আদালতে নির্দেশ দেওয়া হয়েছে। সপ্তাহে দু'দিন গুরুনাথ ও বিন্দুকে তদন্তকারী অফিসারের কাছে গিয়ে হাজিরা দিতে হবে।
স্পট ফিক্সিংয়ের অভিযোগে গতমাসের ২৪ তারিখ পুলিস শ্রীনির জামাইকে গ্রেফতার করে। জামাইয়ের গ্রেফতারের জেরে  বহু টালবাহানার পর কিছুদিনের জন্য হলেও বিসিসিআইয়ের প্রেসিডেন্টের কুর্শি বর্তমানে হাতছাড়া তামিলনাড়ুর ইন্ডিয়া সিমেন্টের মালিক ও দু'দিন আগেও ভারতীয় ক্রিকেটের শেষ কথা এস শ্রীনিবাসনকে। 
গতকালই  শ্রীনিবাসনের জামাই গুরুনাথ মেয়াপ্পান ও দারা সিংয়ের পুত্র বিন্দু দারা সিংয়কে চলতি মাসের ১৪ তারিখ অবধি জেল হেফাজতের নির্দেশ দিল মুম্বইয়ের একটি আদালত। আইপিএলে স্পট ফিক্সিংয়ে জড়িত থাকার অভিযোগে গত মাসে গ্রেফতার হওয়ার পর থেকেই মেয়াপ্পন ও বিন্দুকে দফায় দফায় জেরা করেছে মুম্বই পুলিস। এই দুজনের সঙ্গেই জেরা করা হয়েছে চেন্নাইয়ের হোটেল ব্যবসায়ী বিক্রম আগরওয়ালকে।
পুলিস দাবি করেছে ভিসিটিং কার্ড অনুযায়ী চেন্নাই সুপার কিংসের সিইও মেয়াপ্পান আইপিএলে কোনও একটি ম্যাচ চলাকালীন বেটিং চালিয়ে যেতেন। মেয়াপ্পন এবং বুকিদের মধ্যে মিডলম্যান হিসাবে কাজ করতেন বিন্দু। মেয়াপ্পান এবং বিন্দুর ফোন ট্যাপ করে পুলিস জানতে পেরেছে এই দু`জন ফিক্সিং সংক্রান্ত আলোচনার সময় নিজেদের মধ্যে কোড ল্যাঙ্গুয়েজ ব্যবহার করতেন।

.