Arjun Tendulkar: 'ও খুব বেশি হলে...' এবার ওয়াঘার ওপারে সচিনের ছেলের চূড়ান্ত সমালোচনা

Arjun Tendulkar won't be able to generate pace says Rashid Latif: আইপিএলে পরপর দুই ম্যাচ খেলে ফেলেছেন অর্জুন তেন্ডুলকর। তাঁকে নিয়ে বেশ চর্চা চলছে। অনেকেই অর্জুনের প্রশংসা করেছেন। তবে এবার চূড়ান্ত কটাক্ষের মুখে পড়লেন অর্জুন। প্রাক্তন পাক ক্রিকেটার ধুয়ে দিলেন অর্জুনকে।

Updated By: Apr 21, 2023, 06:53 PM IST
Arjun Tendulkar: 'ও খুব বেশি হলে...' এবার ওয়াঘার ওপারে সচিনের ছেলের চূড়ান্ত সমালোচনা
চূড়ান্ত সমালোচিত হলেন অর্জুন

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দীর্ঘ দু'বছরের প্রতীক্ষার অবসান। অবশেষে এসেছে সেই বহু প্রত্যাশিত মুহূর্ত। অর্জুন সুযোগ পেয়েছেন মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) হয়ে খেলার। কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) বিরুদ্ধে অভিষেক করা অর্জুন, পরের ম্যাচেই সানরাইজার্স হায়দরাবাদের (SunRisers Hyderabad) বিরুদ্ধে পেয়েছেন উইকেট। বছর তেইশের বাঁ-হাতি পেসার প্রশংসিত হয়েছেন ভীষণ ভাবে। তবে এবার অর্জুনকে নিয়ে বড় কথা বলে দিলেন পাকিস্তানের প্রাক্তন উইকেটকিপার-ব্যাটার রশিদ লতিফ (Rashid Latif)। প্রাক্তন ক্রিকেটার-কোচ সাফ বলে দিলেন যে, অর্জুন কখনই প্রতি ঘণ্টায় ১৩৫ কিমি-র থেকে বেশি জোরে বল করতে পারবেন না। 

রশিদ তাঁর ইউটিউব চ্যানেলে বলেন, 'অর্জুন একেবারে শুরুর দিকে। ওকে প্রচুর কঠোর পরিশ্রম করতে হবে। ওর অ্যালাইনমেন্ট একেবারেই ভালো নয়। ও কিছুতেই গতি উৎপন্ন করতে পারবে না। যদি কোনও ভালো বায়োমেকানিক্যাল কনসাল্টট্যান্ট ওকে গাইড করে, তবেই ওর বলে গতি কিছুটা বাড়বে। কোচিংয়ের মাধ্যমে একজন প্লেয়ারকে বদলানোর বিষয়টা অত্যন্ত স্পর্শকাতর। সচিন এটা নিজে করতে পারতেন, তবে তার জন্য ঘরোয়া ক্রিকেটের ওপর নির্ভর করতে হয়। ভিতটা শক্তিশালী হতে হয়। ও যখন ল্যান্ড করছে তখন ঢুকে আসার বদলে বেরিয়ে আসছে। ওর ব্য়ালান্স ঠিক নেই। যেটা ওর গতিতে প্রভাব ফেলছে। আবারও বলব ওর কেরিয়ার একদম শুরুর দিকে। ও ঘণ্টায় সর্বোচ্চ ১৩৫ কিমি বেগে বল করতে পারবে। এর বেশি না। ও ভালো ব্যাটার। ২-৩ বছরে ও ভালো প্লেয়ার হয়ে উঠবে। ও যদি অন্য কোনও ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলত, তাহলে ওর দৃষ্টিভঙ্গি আলাদা হত, ধরা যাক সানরাইজার্স হায়দরাবাদ, ওই টিমে খেললে অন্যরকম অর্জুনকে দেখতাম। এখন ওর বাবা রয়েছে ওর সঙ্গে ড্রেসিংরুমে। অর্জুনের অক্রিকেটীয় জীবনে এখন সচিনের ভূমিকা পালন করা উচিত!'

আরও পড়ুনWATCH | Ivana Knoll: এবার গাড়ির দরজা খুলেই শুরু করে দিলেন... কামের আগুনে পুড়ছেন মিস ক্রোয়েশিয়া!

২০২১ মরসুমে অর্জুনকে ২০ লক্ষ টাকায় দলে নিয়েছিল মুম্বই। কিন্তু চোটের জন্য় মুম্বইয়ের হয়ে একটি ম্য়াচও খেলা হয়নি তাঁর। এরপর মুম্বই ছেড়ে দেয় অর্জুনকে। নীতা আম্বানির ফ্র্যাঞ্চাইজি ক্যাপ্টেন রোহিত (১৬ কোটি টাকা), জসপ্রীত বুমরা (১২ কোটি), সূর্যকুমার যাদব (৮ কোটি টাকা) ও কায়রন পোলার্ডকে (৬ কোটি) ধরে রেখেছিল। ২০২২ সালে ৪৮ কোটি টাকা নিয়ে নিলামে নেমে অর্জুনকে ফের ৩০ লক্ষ টাকায় দলে ফিরিয়েছিল মুম্বই। যদিো গত মরসুমে একটি ম্যাচও অর্জুনকে খেলায়নি তাঁর দল। যদিও ফ্যানরা বারবার বলেছিলেন যে, এবার তাঁরা অর্জুনকে দেখতে চান দলে। অবশেষে অর্জুনকে খেলাচ্ছে মুম্বই।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.