Shah Rukh Khan, IPL 2023: ইডেনে কি ছেলে আরিয়ানের হুডি পরে এসেছিলেন 'কিং খান'? তোলপাড় সোশ্যাল মিডিয়া

নাইটদের ম্যাচের রাতে শাহরুখ খান ইডেন পৌঁছে গিয়েছিলেন মেয়ে সুহানার সঙ্গে। বারবার ক্যামেরাবন্দি হয় বলিউড বাদশার নানা মুহূর্ত। দেখা যায়, কালো ফুলহাতা হুডি পরে অনুরাগীদের দিকে হাত নাড়াচ্ছেন তিনি। টি-শার্টের বুকে একটি লাল ক্রস। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Apr 8, 2023, 03:57 PM IST
Shah Rukh Khan, IPL 2023: ইডেনে কি ছেলে আরিয়ানের হুডি পরে এসেছিলেন 'কিং খান'? তোলপাড় সোশ্যাল মিডিয়া
এই হুডির জন্যই আলোচনা তুঙ্গে।

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ২০১৯ সালের পর ২০২৩। চার বছর পর তিনি ইডেন গার্ডেন্সে (Eden Gardens) এসেছিলন। তিনি এক ও অদ্বিতীয় শাহরুখ খান (Shah Rukh Khan)। কেকেআর বনাম আরসিবি (KKR vs RCB) ম্যাচে তাঁকে ঘিরেই ছিল যাবতীয় চর্চা। তবে এরই মধ্যে চর্চায় উঠে আসে 'কিং খান'-এর (King Khan) পোশাক। প্রশ্ন উঠছে, তিনি কি ছেলে আরিয়ানের পোশাকে ইডেন মাতালেন? কারণ ইনস্টাগ্রামে একটি ছবি সদ্য ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, বাবা ও ছেলে-দু'জনের হুডি একইরকমের। 

আরও পড়ুন: Shah Rukh Khan and Rinku Singh, KKR: সংসার বাঁচাতে রাস্তায় ঝাঁট দেওয়া রিঙ্কুর সঙ্গে সেলিব্রেট করলেন 'কিং খান', দেখুন ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন: Shah Rukh Khan, KKR: হুইল চেয়ারে বসা 'বিশেষ' ভক্তের কপালে চুম্বন, শাহরুখ স্তুতিতে বিভোর নেটপাড়া

নাইটদের ম্যাচের রাতে শাহরুখ খান ইডেন পৌঁছে গিয়েছিলেন মেয়ে সুহানার সঙ্গে। বারবার ক্যামেরাবন্দি হয় বলিউড বাদশার নানা মুহূর্ত। দেখা যায়, কালো ফুলহাতা হুডি পরে অনুরাগীদের দিকে হাত নাড়াচ্ছেন তিনি। টি-শার্টের বুকে একটি লাল ক্রস। তখনই কাঁটাছেড়া শুরু করে দেন নেটিজেনরা। কোথায় যেন তাঁরা দেখেছেন এমন পোশাক! মনে পড়ে যায়, হুবহু এমনই পোশাক দেখা গিয়েছিল আরিয়ানের গায়ে। গত মার্চে তানিয়া স্রফের জন্মদিনে এই পোশাকে ধরা দিয়েছিলেন আরিয়ান। এবার সেই পোশাকেই ইডেনে হাজির শাহরুখ।

সেলেবদের সচরাচর একটি পোশাক আর দ্বিতীয়বার গায়ে চাপাতে দেখা যায় না। তবে বাবা-ছেলে পোশাক শেয়ারের এই কাহিনি বেশ মনে ধরেছে অনুরাগীদের। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.