Jhulan Goswami: পাঁচতারা হোটেলে জঘন্য খাবার! ফুঁসছেন 'চাকদহ এক্সপ্রেস', বিস্ফোরক কিংবদন্তি

Legendary Pacer Jhulan Goswami slams The Taj Mahal Palace: পাঁচতারা হোটেলে পেতে হয়েছে জঘন্য খাবার। একবার নয়, বারবার। হোটেল কর্তৃপক্ষকে বলেও কোনও লাভ হয়নি। এবার বিস্ফোরক ট্যুইট করলেন দেশের কিংবদন্তি পেসার।

Updated By: May 7, 2023, 04:21 PM IST
Jhulan Goswami: পাঁচতারা হোটেলে জঘন্য খাবার! ফুঁসছেন 'চাকদহ এক্সপ্রেস', বিস্ফোরক কিংবদন্তি
ফুঁসছেন ঝুলন গোস্বামী!

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: চলতি আইপিএলে (IPL 2023) জিও সিনেমার জন্য, ধারাভাষ্যকারের ভূমিকায় ধরা দিয়েছেন ঝুলন গোস্বামী (Jhulan Goswami)। কাজের সুবাদে 'চাকদহ এক্সপ্রেস'-এর সাময়িক ঠিকানা মুম্বইয়ের কোলাবায় অবস্থিত দ্য তাজ মহল প্যালেস (The Taj Mahal Palace) হোটেল। আরব সাগরেরর তীরবর্তী বিখ্যাত এই হোটেলেই দেশের কিংবদন্তি বোলার পেয়েছেন জঘন্য খাবার! প্রকাশ্যে ক্ষোভ উগরে দিয়েছেন ঝুলন। ট্যুইটারে তিনি লিখেছিলেন, 'তাজ মহল মুম্বইয়ের খাবারের মান আমাকে হতাশ করেছে। কর্মীদের একাধিক বার বলার পরেও, তিনবার আমাকে খারাপ খাবার সার্ভ করা হয়েছে। এরকম নাম করা প্রতিষ্ঠানের থেকে আরও ভালোরই প্রত্যাশা ছিল। ম্য়ানেজমেন্টের উচিত এগিয়ে এসে অবিলম্বে সমস্যার সমাধান করা।' ট্যুইটের সঙ্গেই ঝুলন জুড়ে দিয়েছেন #TajMahalPalace।

আরও পড়ুনWATCH | Mohammed Siraj | Phil Salt: ম্যাচে উত্তপ্ত বাদানুবাদ, আগুনে সিরাজ-সল্ট, ঠিক কী হয়েছিল?

হোটেলের তরফে সঙ্গে সঙ্গে ট্যুইট করে ঝুলনকে লেখা হয়, 'আপনার উদ্বেগ প্রকাশ করে আমাদেরকে লেখার জন্য ধন্যবাদ। নিখুঁত অভিজ্ঞতা না হওয়ার জন্য আমরা গভীরভাবে অনুতপ্ত। আমরা আপনাকে অনুরোধ করব, আপনি আপনার যোগাযোগের বিস্তারিত তথ্য আমাদের সরাসরি মেসেজ করুন। যাতে  আমাদের সংশ্লিষ্ট দল আরও বিশদ বিবরণের জন্য আপনার সঙ্গে সংযোগ করতে পারে।' ঝুলন তাজের ট্যুইট ধরে ট্যুইট করেন, 'তাৎক্ষণিক প্রতিক্রিয়া জানিয়ে আমাকে আশ্বস্ত করার জন্য প্রশংসা করছি।' তাজের থেকে উত্তর পাওয়ার পরেই ঝুলন তাঁর অভিযোগের ট্যুইটটি ডিলিট করে দেন। উইমেনস প্রিমিয়র লিগের প্রথম মরসুমেই মুম্বই ইন্ডিয়ান্স চ্যাম্পিয়ন হয়েছে। সেই টিমের বোলিং কোচ ঝুলন। তিনি সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন যে, চলতি আইপিএলে চালু হওয়া ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়ম আগামী মরসুমে হয়তো ভারতের ঘরোয়া ক্রিকেটেও দেখা যেতে পারে।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.