Team India | IPL 2023: পরপর ধাক্কায় লণ্ডভণ্ড লখনউ, ছিটকে গেলেন রাহুল-উনাদকাট, বুক ভাঙল টিম ইন্ডিয়ারও!

Lucknow Super Giants cricketer KL Rahul Jaydev Unadkat ruled out of IPL 2023 season: বিরাট ধাক্কা খেল লখনউ সুপার জায়েন্টস। জানা যাচ্ছে চোটের জন্য ছিটকে গেলেন কেএল রাহুল ও জয়দেব উনাদকাট। এই দুই ক্রিকেটারই রয়েছেন আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে। রাহুল-উনাদকাটের চোট নিঃসন্দেহে চাপ বাড়াল টিম ইন্ডিয়ার।

Updated By: May 3, 2023, 02:25 PM IST
 Team India | IPL 2023: পরপর ধাক্কায় লণ্ডভণ্ড লখনউ, ছিটকে গেলেন রাহুল-উনাদকাট, বুক ভাঙল টিম ইন্ডিয়ারও!
বিরাট ধাক্কা খেল লখনউ

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ( ICC World Test Championship Final, WTC Final 2023) ফাইনাল আগামী ৭ জুন ওভালে। এবার বিশ্বের সেরা টেস্ট দল হওয়ার লড়াই। মেগা ফাইনালে টিম ইন্ডিয়ার (Team India) প্রতিদ্বন্দ্বী অস্ট্রেলিয়া (Australia)। দেখতে গেল বিশ্বযুদ্ধের আগে হাতে আর এক মাসের চেয়ে কয়েকদিন বেশি সময় রয়েছে। আর এমন সময়ে লখনউ সুপার জায়েন্টস (Lucknow Super Giants) শিবির থেকে যে খবর পাওয়া যাচ্ছে তা শুধু লখনউকেই লণ্ডভণ্ড করে দিল না, বুক ভাঙল টিম ইন্ডিয়ারও! এলএসজি (LSG) অধিনায়ক ও ভারতের তারকা ব্যাটার কেএল রাহুল হ্যামস্ট্রিং চোটের জন্য ছিটকে গেলেন আইপিএল (IPL 2023) থেকে। রাহুলের সঙ্গেই আইপিএলকে আলবিদা বলতে হচ্ছে পেসার জয়দেব উনাদকাটকেও (Jaydev Unadkat)! কাঁধের চোটই রঞ্জি জয়ী অধিনায়ককে ছিটকে দিল ক্রোড়পতি লিগ থেকে।

রাহুল শেষ ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ফিল্ডিং করতে গিয়ে চোট পান। বাউন্ডারি রুখে দেওয়ার জন্য রাহুল ছুটেছিলেন। তখনই তিনি পড়ে যান। মাঠেই যন্ত্রণায় ছটফট করেন তিনি। এরপর ফিজিওদের কাঁধে ভর দিয়ে মাঠ ছাড়েন তিনি। রাহুল এরপর আর ফিল্ডিং করেননি। যদিও যন্ত্রণা নিয়েই তিনি ব্যাট করেছিলেন। যদিও ওপেন করেননি। করেছিলেন ১১ নম্বরে ব্যাট! অন্যদিকে উনাদকাট নেট অনুশীলনের সময়ে চোট পেয়েছেন। বাঁ-হাতি পেসার রানআপ নিয়ে ডেলিভারি করার পরেই নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যান নেটের মধ্যে। রাহুল-উনাদকাটের মুম্বইতে স্ক্যান হয়েছে। জাতীয় দলের দুই সতীর্থকে এখন চলে যাবেন বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে। ওখানেই তাঁদের রিহ্যাব চলবে। বিসিসিআই-এর তত্ত্বাবধানেই থাকবেন তাঁরা। জানা যাচ্ছে এলএসজি বেশ কয়েক'টি ম্যাচে তাঁদের পাবে না। রাহুলের পরিবর্তে এখন স্ট্যান্ড-ইন ক্যাপ্টেন ক্রুনাল পাণ্ডিয়া। এখন প্রশ্ন রাহুল-উনাদকাটরা বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের আগে সেরে ওঠেন কিনা! কারণ তাঁদের নিয়েই হয়েছে ১৫ সদস্যের দল। দুই ক্রিকেটারর চোট নিঃসন্দেহে চাপ বাড়াল রাহুল দ্রাবিড়ের।

আরও পড়ুনTeam India | WTC Final: 'চক দে ইন্ডিয়া'! বিশ্বযুদ্ধের আগেই অস্ট্রেলিয়াকে হারিয়ে দিল ভারত! জানিয়ে দিল আইসিসি

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে ১৫ সদস্যের ভারতীয় দল: রোহিত শর্মা (অধিনায়ক), শুভমন গিল, লোকেশ রাহুল, চেতেশ্বর পুজারা, বিরাট কোহলি, অজিঙ্কা রাহানে, শ্রীকর ভরত (উইকেটকিপার), রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, শার্দূল ঠাকুর, মহম্মদ শামি, মহম্মদ সিরাজ, উমেশ যাদব ও জয়দেব উনাদকট।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.