WATCH | Arijit Singh and MS Dhoni: আইপিএল মেলাল অরিজিত-ধোনিকে, আবেগের সুনামি আছড়ে পড়ল নেটনগরে

MS Dhoni vibing on Arijit Singh Deva Deva: অরিজিতের গান শুনে মাথা দোলাচ্ছেন এমএস ধোনি। আইপিএল মেলাল অরিজিত-ধোনিকে। যে দৃশ্য দেখে নেটদুনিয়া আর আবেগ ধরে রাখতে পারল না। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেল ভিডিয়ো। আর এই নিয়েই চলছে চর্চা।

Updated By: Mar 31, 2023, 08:04 PM IST
WATCH | Arijit Singh and MS Dhoni: আইপিএল মেলাল অরিজিত-ধোনিকে, আবেগের সুনামি আছড়ে পড়ল নেটনগরে
অরিজিতের ম্যাজিকে মোহিত ধোনি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আইপিএল সিক্সটিনের (IPL 2023) পর্দা উঠল দুরন্ত উদ্বোধনী অনুষ্ঠানের (IPL 2023 Opening Ceremony) মধ্যে দিয়েই গতবারের চ্যাম্পিয়ন হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya) গুজরাত টাইটান্স (Gujrat Titans, GT) ও এমএস ধোনির (MS Dhoni) চারবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings, CSK) মুখোমুখি (GT vs CSK) হয়েছে আইপিএল সিক্সটিনের প্রথম ম্যাচে। আহমেদাবাদের নরেন্দ্র মোদী (Narendra Modi Stadium) স্টেডিয়ামে চলছে ম্যাচ। আর উদ্বোধনী অনুষ্ঠানে দুই দক্ষিণী সুন্দরী অভিনেত্রী রশ্মিকা মন্দনা (Rashmika mandanna) ও তমান্না ভাটিয়া (Tamannaah Bhatia) আগুনে পারফরম্যান্স দিলেন ঠিকই। তবে বাংলার ছেলে ও দেশের এক নম্বর গায়ক অরিজিত সিং (Arijit Singh) যা করার আগেই করে দিলেন। আহমেদাবাদ মাতিয়ে দিলেন 'রোম্যান্স কিং' অরিজিত। আর এদিন এমন এক দৃশ্য মাঠে ধরা পড়েছে, যে যার প্রতিফলন নেটদুনিয়ায় পড়তেই অনুগামীরা উদ্বেল হয়ে গেলেন। অরিজিতের গলায় তখন ‘ব্রহ্মাস্ত্র’ ( Brahmastra) সিনেমার হৃদয় ছুঁয়ে নেওয়া গান 'দেবা দেবা', ক্যামেরা তখন প্যান করেছে, ডাগআউটে একাকী বসে থাকা সিএসকে অধিপতি ও কিংবদন্তি এমএস ধোনির (MS Dhoni) ওপর। অরিজিতের গান শুনে মাথা দোলাচ্ছেন ধোনি। এই ভিডিয়ো মুহূর্তের মধ্যে নেটদুনিয়ায় ভাইরাল হয়ে যায়। 

আরও পড়ুনIPL 2023: হাতে ঢাল-তরোয়াল, রণংদেহী মেজাজে ১০ যোদ্ধা ! AI-তে কামাল বাংলার শিল্পীর

৪১ বছরের ধোনির সম্ভবত এটিই শেষ আইপিএল। আইপিএলের ইতিহাসে অন্যতম সফল অধিনায়ক ধোনি। ২০০৮ সালে আইপিএলের আবির্ভাব হয় ভারতীয় ক্রিকেটে। সেই বছর চেন্নাই ধোনিকে আইকন ক্রিকেটার হিসাবে দলে নেয়। বিশ্বকাপ জয়ী কিংবদন্তির নেতৃত্বে চেন্নাই চারবার আইপিএল খেতাব ও দু'বার চ্যাম্পিয়ন্স লিগ টি-২০ জিতেছে। ধোনি চাইবেন পঞ্চমবার এই খেতাব জিততে। জিতেই মধুরেণ সমাপয়েৎ করতে। এদিন ধোনি মাঠে নামতেই তীব্র চিৎকারে ফেটে পড়ে আহমেদাবাদ স্টেডিয়াম। হার্দিকের জন্য তাঁর ঘরের মাঠ না যা করল, তার বহুগুণ করল ধোনির জন্য। এটাই যদিও স্বাভাবিক। কারণ ধোনি মানেই এক অন্য আবেগ। আর সেখানে জুড়ে গেল অরিজিতের নামও। অভাবনীয় বললেও কম।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.