WATCH: ফাঁকা স্টেডিয়ামে তরুণীর 'অন্য' প্রস্তাব! তারকা ক্রিকেটার বললেন, 'তুমিই একমাত্র...'?

Female Fan Says 'I Love You' To Jos Buttler: জস বাটলারকে হাতের নাগালে পেয়ে এক তরুণী সরাসরি দিলেন প্রেমের প্রস্তাব। রাজস্থানের বিশ্বকাপ জয়ী ব্যাটার যা শুনে হেসে লুটোপুটি খেলেন। তরুণীর সঙ্গে দারুণ গল্প জমালেন বাটলার। সেই ভিডিয়ো ভাইরালও হয়ে গেল।  

Updated By: Apr 17, 2023, 05:04 PM IST
WATCH: ফাঁকা স্টেডিয়ামে তরুণীর 'অন্য' প্রস্তাব! তারকা ক্রিকেটার বললেন, 'তুমিই একমাত্র...'?
বাটলারকে পেয়েই প্রেমের প্রস্তাব তরুণীর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আহমেদাবাদে নিজেদের ঘরের মাঠ, নরেন্দ্র মোদী স্টেডিয়ামে (Narendra Modi Stadium, Ahmedabad) গুজরাত টাইটান্স খেলেছে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে (Gujarat Titans VS Rajasthan Royals, GT VS RR)। রাজস্থান গুজরাতের ডেরায় ঢুকে তাদের মুখ থেকে জয় ছিনিয়ে এনেছে। রবির রাতে রুদ্ধশ্বাস ম্যাচে হার্দিক পাণ্ডিয়াদের (Hardik Pandya) তিন উইকেটে হারিয়েছেন সঞ্জু স্যামসনরা (Sanju Samson)। আর এই ম্যাচের পরেই রাজস্থান চলে এসেছে লিগ তালিকায় সবার ওপরে। পাঁচ ম্যাচে আট পয়েন্ট নিয়ে সঞ্জুরা এখন আইপিএলের ফার্স্টবয়। রাজস্থান-গুজরাত ম্যাচের আগের দিনের এক ঘটনা ভাইরাল হয়েছে। ফাঁকা স্টেডিয়ামে  এক ফ্যানের সঙ্গে মজার কথোপকথনে মেতেছিলেন রাজস্থানের তারকা জস বাটলার (Jos Buttler)। বিশ্বকাপ জয়ী ব্রিটিশ ব্যাটার-উইকেটকিপারের সঙ্গে তরুণীর আলাপচারিতার ভিডিয়ো পোস্ট করছে রাজস্থান রয়্যালসই। 

স্বপ্নের নায়ককে হাতের নাগালে পেয়ে কার্যত সেই ফ্যান কাঁপছিলেন। তাঁর বিশ্বাসই হচ্ছিল না যে, প্রিয় ক্রিকেটারের সামনে তিনি চলে এসছেন। বাটলার ফ্যানকে দেখেই হ্যান্ডশেক করেন। প্রথমেই বলেন, 'কেমন আছ তুমি'? ফ্যান বলেন, 'আমি ভালো আছি, আমি আপনার বিরাট ফ্যান। আমি আপনাকে খুব ভালোবাসি।' যা শুনে বাটলার বলেন, 'অনেক ধন্যবাদ, 'তোমার সঙ্গে দেখা হয়ে ভালোলাগল', এরপর একই কথা সেই ফ্যানও বলেন। এরপর বাটলার জানতে চায়, তুমি কি আইপিএল উপভোগ করছ, ফ্য়ান বলেন, 'আমি খুবই ভালোবাসি। তবে আমি আরআরের (রাজস্থান রয়্যালস) সমর্থক।' যা শুনে বাটলার বলেন, 'তার মানে আগামিকাল তুমিই একমাত্র গোলাপি পরে আসছ?' হার্দিকদের ঘরের মাঠে ম্যাচ বলেই এই কথা বললেন বাটলার। এরপর বাটলারের থেকে সেই ফ্যান অটোগ্রাফ নেন, ছবি তোলান। পাশাপাশি বাটলারকে তিনি বলেন যে, ছোট থেকেই তিনি বাটলারের ভক্ত এবং বাটলারের কন্যাদেরও তিনি পছন্দ করেন।

আরও পড়ুনVirat Kohli vs Sourav Ganguly: আগুনের স্ফুলিঙ্গ এখন দাবানল... সৌরভের সঙ্গে সরাসরি যুদ্ধ ঘোষণা বিরাটের!

গত মরসুমে বাটলার ৮৬৩ রান করে মাথায় তুলেছিলেন কমলা টুপি। এই মরসুমেও তিনি ভালো ফর্মেই আছেন। পাঁচ ম্যাচে করেছেন ২০৪ রান। গুজরাত এই ম্যাচে টস হেরে প্রথমে ব্যাট করে ৭ উইকেট হারিয়ে ১৭৭ তুলেছিল। জবাবে রাজস্থান চার বল হাতে রেখে তিন উইকেটে ম্যাচ বার করে নেয়। যদিও এই ম্যাচে বাটলার খালি হাতে ফিরেছেন। যশস্বী জয়সওয়ালের সঙ্গে ওপেন করতে নেমে বাটলার ক্লিন বোল্ড হয়ে যান মহম্মদ শামির বলে। তৃতীয় ওভারের পঞ্চম বলে ব়্যাম্প শট মারতে গিয়েছিলেন। শামির উইকেটগামী বল ছিটকে দেয় বাটলারের উইকেট। আইপিএল কেরিয়ারে এই নিয়ে দ্বিতীয়বার ডাক হলেন বাটলার। এর আগে হয়েছিলেন সাত বছর আগে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.