IRE vs IND: হার্দিকরা যাচ্ছেন আয়ারল্যান্ডে, টি-২০ সিরিজের যাবতীয় তথ্য জানুন সবিস্তারে

আয়ারল্যান্ড সিরিজে ডান হাতি ব্যাটার রাহুল ত্রিপাঠী সুযোগ পেয়েছেন। সানরাইজার্স হায়দরাবাদের হয়ে আইপিএল ফিফটিনে দুরন্ত পারফরম্যান্সের পুরস্কার পেয়েছেন তিনি। উমরান মালির ও অর্শদীপ সিং, প্রোটিয়াদের বিরুদ্ধে খেলার সুযোগ পাননি। এই সিরিজে তাঁরা রয়েছেন দলে।  

Updated By: Jun 24, 2022, 02:07 PM IST
IRE vs IND: হার্দিকরা যাচ্ছেন আয়ারল্যান্ডে, টি-২০ সিরিজের যাবতীয় তথ্য জানুন সবিস্তারে
এবার আয়ারল্যান্ড বনাম ভারত

নিজস্ব প্রতিবেদন: আয়ারল্য়ান্ডের বিরুদ্ধে মুখোমুখি হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya) ভারত। আগামী ২৬ ও ২৮ জুন ডাবলিনে জোড়া টি-২০ ম্যাচ। মালাহাইড ক্রিকেট ক্লাব যা দ্য ভিলেজ নামেই পরিচিত। এই মাঠেই হবে খেলা। ভারত-আয়ারল্যান্ড দল ঘোষণা করে দিয়েছে এই সিরিজের জন্য।

নিজেদের ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সদ্যই পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ খেলেছে ভারত। সেই সিরিজে নেতা হয়েছিল ঋষভ পন্থ (Rishabh Pant)। এই সিরিজে পন্থ বিশ্রামে। তাঁর পরিবর্তে গুজরাত টাইটান্সকে (Gujarat Titans) আইপিএল  (Indian Premier League, IPL 2022) জেতানো অধিনায়ককেই করা হয়েছে নেতা। 

আয়ারল্যান্ড সিরিজে ডান হাতি ব্যাটার রাহুল ত্রিপাঠী সুযোগ পেয়েছেন। সানরাইজার্স হায়দরাবাদের হয়ে আইপিএল ফিফটিনে দুরন্ত পারফরম্যান্সের পুরস্কার পেয়েছেন তিনি। উমরান মালির ও অর্শদীপ সিং, প্রোটিয়াদের বিরুদ্ধে খেলার সুযোগ পাননি। এই সিরিজে তাঁরা রয়েছেন দলে। জাতীয় দলে ফিরেছেন উইকেটকিপার-ব্যাটার সঞ্জু স্যামসনও। 

ভারতের দল: হার্দিক পাণ্ডিয়া, ভুবনেশ্বর কুমার (সহ অধিনায়ক), ঈশান কিশান, রুতুরাজ গায়কোয়াড়, সঞ্জু স্যামসন, সূর্যকুমার যাদব, ভেঙ্কটেশ আইয়ার, দীপক হুডা, রাহুল ত্রিপাঠী, দীনেশ কার্তিক, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, আর বিষ্ণোই, হর্ষল প্যাটেল, আবেশ খান, অর্শদীপ সিং ও উমরান মালিক।

আয়ারল্যান্ড দল: অ্য়ান্ড্রিউ ব্যালবিরনি (অধিনায়ক), মার্ক আদায়ার, কার্টিস ক্য়াম্ফার, গ্য়ারেথ ডিলানি, জর্ড ডকরেল, স্টিফেন ডোনি, জোশ লিটল, অ্য়ান্ড্রিউ ম্যাকব্রিন, ব্যাকি ম্যাককার্থি, কোনর অলফার্ট, পল স্টারলিং, হ্যারি টেক্টর, লরক্যান টাকার, ক্রেগ ইয়ং।

ভারত-আয়ারল্যান্ড সিরিজের ম্যাচগুলি শুরু হবে ভারতীয় সময়ে রাত ৯টার সময়। 
টেলিভিশনে সনি স্পোর্টস নেটওয়ার্ক সরাসরি এই খেলা সম্প্রচার করবে।
অনলাইনে ম্যাচগুলি দেখা যাবে সনি লিভ অ্যাপে।

আরও পড়ুন: Kapil Dev: '১৪ ম্যাচে ৫০ করতে না পারলে প্রশ্ন উঠবেই'! রোহিতকে নিয়ে বড় কথা কিংবদন্তির

আরও পড়ুনSanjay Manjrekar: আইপিএলে চমকে দেওয়া এই অলরাউন্ডারকেই আয়ারল্যান্ডে চাইছেন মঞ্জরেকর!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.