নতুন মরশুমে ATK-মোহনবাগানে কি থাকছেন ফ্রান গঞ্জালেস কিংবা জোসেবা বেইটিয়া?

এটিকে-মোহনবাগানের বিদেশি প্রায় চূড়ান্ত! এখন একজন এশিয়ান কোটার বিদেশি খুঁজছেন এটিকে কর্তারা।

Reported By: সুশোভন মুখোপাধ্যায় | Edited By: সুখেন্দু সরকার | Updated By: Apr 8, 2020, 01:11 PM IST
নতুন মরশুমে ATK-মোহনবাগানে কি থাকছেন ফ্রান গঞ্জালেস কিংবা জোসেবা বেইটিয়া?

নিজস্ব প্রতিবেদন: নতুন দল এটিকে মোহনবাগানে  সম্ভবত ঠাঁই হচ্ছে না মোহনবাগানের আই লিগ জয়ী দলের দুই গুরুত্বপূর্ণ সদস্য ফ্রান গঞ্জালেস আর জোসেবা বেইটিয়ার।  মোহনবাগানের সঙ্গে দু বছরের চুক্তি ছিল গঞ্জালেসের। সেই সূত্রে মোহনবাগানের তারকা  মিডফিল্ডারের  সঙ্গে এখনও কথা চালাচ্ছে এটিকে মোহনবাগান। শোনা যাচ্ছে নতুন দলে খেলার জন্য বেশি টাকা চাইছেন আই লিগে ১০ গোল করা গঞ্জালেস। তাঁর ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন কোচ হাবাস। এটিকে সূত্রের খবর, নতুন দলে স্প্যানিশ মিডফিল্ডার থাকার সম্ভাবনা বেশ কম।

ফ্রান গঞ্জালেসের থাকার সম্ভাবনা ৫০-৫০ হলেও এটা বলেই দেওয়া যায় যে এটিকে মোহনবাগানে সম্ভবত খেলা হচ্ছে না চলতি আই লিগের অন্যতম সেরা মিডফিল্ডার জোসেবা বেইটিয়ার। ইতিমধ্যেই স্প্যানিশ মিডফিল্ডার এদু গার্সিয়ার সঙ্গে চুক্তি বাড়িয়েছে এটিকে। গার্সিয়ার পজিশনেই খেলেন বেইটিয়া।  তাই বলেই দেওয়া যায় যে যায় যে আই লিগের অন্যতম সেরা বিদেশি  হয়েও এটিকে-মোহনবাগানে ব্রাত্য থাকতে হচ্ছে বাগানের আই লিগ জয়ের অন্যতম নায়ককে।

এটিকে-মোহনবাগানের বিদেশি প্রায় চূড়ান্ত! এখন একজন এশিয়ান কোটার বিদেশি খুঁজছেন এটিকে কর্তারা। আসলে এবছর এএফসি কাপ খেলবে এটিকে-মোহনবাগান। সেখানে এশিয়ান কোটার বিদেশিকে খেলানো বাধ্যতামূলক। ইতিমধ্যেই এশিয়ান কোটার বিদেশি হিসেবে ডেভিড উইলিয়ামসকে সই করিয়েছে তারা। উইলিয়ামস এর বিকল্প হিসেবে আরও একজন এশিয়ান কোটার বিদেশিকে দলে চাইছেন এটিকে কর্তারা। ভারতে খেলা নয়, এরকম বিদেশি নজরে রয়েছে তাঁদের।

আরও পড়ুন - সর্বকালের সেরা বিশ্ব একাদশ বেছে নিলেন 'ঘরবন্দি' শেন ওয়ার্ন; দলে মাত্র দুই ভারতীয়

.