ISL 2021-22, BFC vs ATKMB: ৬ গোলের থ্রিলার! তবুও ড্র সবুজ-মেরুনের

ফের ড্র করল এটিকে মোহনবাগান

Updated By: Dec 16, 2021, 09:51 PM IST
ISL 2021-22, BFC vs ATKMB: ৬ গোলের থ্রিলার! তবুও ড্র সবুজ-মেরুনের
ড্র করল এটিকে মোহনবাগান

নিজস্ব প্রতিবেদন: আইএসএলের প্রথম দুই ম্যাচে জয়। এরপরেই ব্যাক-টু-ব্যাক ম্যাচে হার। ফের জোড়া ড্র। বৃহস্পতিবার বাম্বোলিমের জিএমসি অ্যাথলেটিক স্টেডিয়ামে আবারও পয়েন্ট ভাগাভাগি করতে হল এটিকে মোহনবাগানকে (ATK Mohun Bagan)। এদিন বেঙ্গালুরু এফসি-র (Bengaluru FC) বিরুদ্ধে ম্যাচ ৩-৩ ড্র হয়ে যায়। গত ম্যাচেও অ্যান্তোনিও হাবাসের শিষ্যরা চেন্নাইয়িন এফসি-র বিরুদ্ধে ১-১ ড্র করে মাঠ ছেড়েছিল।

এদিন ম্যাচের প্রথমার্ধেই চলে আসে ৪ গোল। ম্যাচের ১৩ মিনিটে শুভাশিস বসুর গোলে এগিয়ে যায় এটিকে মোহনবাগান। বউমাসের কর্নার থেকে গোল করে দলকে এগিয়ে দেন শুভাশিস। কিন্তু এই গোলের উচ্ছ্বাস থাকে মাত্র ৫ মিনিট। ১৮ মিনিটে বেঙ্গালুরু সমতায় ফেরে। পেনাল্টি থেকে গোল করেন ক্লেটন সিলভা। রীতিমতো এরপর গোল বন্যা শুরু হয়ে যায়। ২৬ মিনিটে বেঙ্গালুরুকে এগিয়ে দেন দানিশ ফারুক। ক্লেটনের কর্ণার থেকে হেডে গোল করে দলকে এগিয়ে দেন তিনি। মোহনবাগানের ডিফেন্সে কার্যত ভেঙে গুঁড়িয়ে দিচ্ছিলেন ক্লেটনরা। কিন্তু ৩৮ মিনিটে বউমাস গোল করে স্কোরলাইন ২-২ করেন।

আরও পড়ুন: Virat Kohli: বিরাট বিতর্কে এবার মুখ খুললেন শৈশবের কোচ রাজকুমার শর্মা

দ্বিতীয়ার্ধের ৫৮ মিনিটে সবুজ-মেরুন বাহিনীকে এগিয়ে দেল দলের মহাতারকা। আইএসএল কেরিয়ারের ৫০ নম্বর ম্যাচে খেলতে নেমে তিনি গোলের দেখা পান। পেনাল্টিতে গোল করেন তিনি। কিন্তু ম্যাচের ৭২ মিনিট পর্যন্ত এটিকেএমবি এগিয়ে থাকে ঠিকই, কিন্তু এরপরই ফের গোল হজম করে হাবাস ব্রিগেড। প্রিন্স ইবারা স্কোরলাইন ৩-৩ করে। এরপর নির্ধারিত সময়ের পর যোগ করা সময়েও কোনও দল আর গোল করতে পারিনি। ম্যাচ শেষের রেফারির বাঁশি বাজে স্কোরলাইন ৩-৩ নিয়ে। আগামী ২১ ডিসেম্বর এটিকে মোহনবাগান মুখোমুখি হবে নর্থইস্ট ইউনাইটেডের। দেখা যাক সেই ম্যাচে গঙ্গাপারের শতাব্দী প্রাচীন ক্লাব জয়ের দেখা পায় কিনা!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.