ISL 2021: Roy Krishna-কে নিয়ে ডার্বি যুদ্ধ জিততে মরিয়া জোড়া গোলদাতা Hugo Boumous

সবুজ-মেরুনকে স্বপ্ন দেখাচ্ছে হুগো বোমাস ও  রয় কৃষ্ণা জুটি। 

Updated By: Nov 20, 2021, 04:48 PM IST
ISL 2021: Roy Krishna-কে নিয়ে ডার্বি যুদ্ধ জিততে মরিয়া জোড়া গোলদাতা Hugo Boumous
জোড়া গোলের পর হুগো বোমাসকে জড়িয়ে অভিনন্দন জানাচ্ছেন রয় কৃষ্ণা। ছবি: আইএসএল

নিজস্ব প্রতিবেদন:  আইএসএলের (ISL) উদ্বোধনী ম্যাচে কেরালা ব্লাস্টার্সকে (Kerala Blasters) ৪-২ উড়িয়ে দিল এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan)। এর থেকেও বড় হয়ে উঠেছে যে স্বপ্ন, তা হল হুগো বোমাস (Hugo Boumous) ও  রয় কৃষ্ণার (Roy Krishna) দুরন্ত ফর্ম। গোল করানোই নেশা বোমাসের। আইএসএল-এ ইতিমধ্যে ২৫টি গোল করিয়েছেন। তবে গোল করার ক্ষেত্রেও তাঁর জুড়ি মেলা ভার। সব মিলিয়ে ২১ গোল তাঁর পকেটে। আর রয় কৃষ্ণা, তিনি বরাবরের মতো এ বারও শুরু থেকেই দারুণ ছন্দে রয়েছেন। চলতি আইএসএল-এ ৩০তম গোল করে ফেললেন ফিজির এই তারকা। তাই ২৭ নভেম্বর এসসি ইস্টবেঙ্গলের (SC East Bengal) বিরুদ্ধে ডার্বি যুদ্ধের আগে এই জুটি সবুজ-মেরুনকে ভরসা যোগাচ্ছে। 

দুই মিনিটের মাথায় অসাধারণ গোল করে দলকে এগিয়ে দেন গতবারের চ্যাম্পিয়ন মুম্বই সিটি এফসি থেকে আসা ফরাসি অ্যাটাকিং মিডফিল্ডার হুগো বোমাস । ৩৯ মিনিটের মাথায় ফের গোল করেন তিনি। এটিকে মোহনবাগানের জার্সি গায়ে অভিষেকেই ম্যাচের সেরার খেতাব পেয়ে তিনি বলেন, "প্রথম ম্যাচ। তাই কঠিন ছিল। জিতেছি, তিন পয়েন্ট পেয়েছি, এটাই সবচেয়ে বড় কথা। আমার কাছ থেকে দল গোল চেয়েছিল। আমি একটা নয়, দুটো গোল করেছি। সব মিলিয়ে প্রথম ম্যাচ হিসেবে ভালই হয়েছে। এটিকে মোহনবাগানের হয়ে প্রথম ম্যাচ স্মরণীয় হয়ে থাকবে আমার কাছে। কারণ, দল চার গোল দিয়ে জিতেছে, তিন পয়েন্ট পেয়েছি আমরা। মরসুমের শুরুটা দারুণ হল।" 

আরও পড়ুন: ISL 2021: এ বার লক্ষ্য ডার্বি, জয় দিয়ে শুরু হলেও কেন অখুশি Antonio Lopez Habas?

 

রয় কৃষ্ণার সঙ্গী হওয়ার অভিজ্ঞতা নিয়ে তিনি বলেন, "রয়ের সঙ্গে খেলাটা দারুণ অভিজ্ঞতা। ও গত বছরের গোল্ডেন বল জয়ী। ওর জন্য আমারও খেলতে অনেক সুবিধা হচ্ছে। লিস্টনের গোলটাও অসাধারণ। এই গোলের মাধ্যমে ও প্রমাণ করল ও কতটা যোগ্য এবং ওর মধ্যে কতটা সম্ভাবনা রয়েছে।" 

২৭ নভেম্বর এ বার সামনে ডার্বি। রয় কৃষ্ণাকে সঙ্গে নিয়ে কেরিয়ারের প্রথম ডার্বি খেলতে তিনি মুখিয়ে আছেন। হুগো বোমাস যোগ করেন, "পরের ম্যাচ এসসি ইস্টবেঙ্গলের বিরুদ্ধে। দুর্দান্ত একটা ম্যাচ হবে। প্রথম ম্যাচে যে সব কিছুই নিখুঁত হয়েছে, তা তো নয়। যা যা ভুল হয়েছে, সেগুলো থেকে আমাদের শিক্ষা নিতে হবে। আজ আমরা দুটো গোল খেয়েছি। আরও বেশি গোল দিতে পারতাম। আমাদের কিছু ভুল হয়েছে বলেই এগুলো হয়েছে। বল পজেশনও আমাদের বেশি থাকা উচিত ছিল। সামনের দিকে তাকিয়ে, পুরো মরসুমে ভাল খেলার জন্য এখনও আমাদের অনেক উন্নতি করতে হবে।" 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.