নিজস্ব প্রতিনিধি : চার বছরের জন্য রোনাল্ডোর সঙ্গে চুক্তি করছে জুভেন্তাস। তার জন্য রোনাল্ডোকে তারা ১০০ মিলিয়ন ইউরো দিতে রাজি। বিশ্ব ফুটবলের বাজার এখন সরগরম এই খবরে। রোনাল্ডোর এজেন্ট ইঙ্গিত দিয়েছেন, সিআরসেভেন এবার সত্যিই রিয়াল ছাড়ছেন। ফলে জল্পনা বাড়ছে আরও বেশি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-  পলের জায়গা নিচ্ছে শাহিন, মেলাচ্ছে ভবিষ্যদ্বাণী


রোনাল্ডোর জন্য এটা অবশ্যই ভাল খবর। কিন্তু রোনাল্ডোর এমন খবরে আশঙ্কায় ভুগছেন একদল শ্রমিক। বাড়ছে ক্ষোভও। দীর্ঘদিন ধরে ইতালির ক্লাব জুভেন্তাসের স্পনসর এক গাড়ি প্রস্তুতকারক সংস্থা। এবার রোনাল্ডোকে রেকর্ড অঙ্কের প্রস্তাব দিয়েছে জুভেন্তাস। বলাবাহুল্য, সেই অর্থের বেশিরভাগটাই যাবে স্পনসর কোম্পানিরই ঘর থেকে। সংস্থাটি আবার রোনাল্ডোকে তাদের ব্র্যান্ড আম্বাসাডর করার কথাও ভাবছে। সেই গাড়ি প্রস্তুতকারক সংস্থার কর্মীদের গত দশ বছর ধরে বেতন বাড়েনি। ফলে এবারও শ্রমিকরা মাইনে বাড়ার আশা দেখছেন না। 


আরও পড়ুন-  নেমারের ব্রাজিলকে হারিয়ে রেকর্ডবুকে বেলজিয়াম


গেরার্দো জিয়ানোনি নামের এক শ্রমিক বলছিলেন, ''রোনাল্ডো যে অর্থ পাচ্ছে তাতে প্রতিটা শ্রমিককে মাসে ২০০ ইউরো করে বেশি মাইনে দেওয়া যেত। এর আগে গঞ্জালো হিগুয়েনের ট্রান্সফারের সময়ও অনেক শ্রমিককে ভুগতে হয়েছিল। গত দশ বছর ধরে আমাদের বেতন বাড়েনি। এবারও একই অবস্থা।'' ১৯৯৬ এর পর থেকে চ্যাম্পিয়ন্স লিগ জেতেনি জুভেন্তাস। এবার রোনাল্ডোকে সই করিয়ে জুভেন্তাস এখন থেকেই নতুন স্বপ্ন দেখছে। এদিকে, রেকর্ড অঙ্কের এই চুক্তির খবর প্রকাশ্যে আসতেই ঘুম উড়েছে ইতালির এক দল শ্রমিকের।