'স্যার' রবীন্দ্র জাদেজার বিরুদ্ধে তদন্ত! অভিযোগ প্রমাণিত হলে হতে পারে কড়া শাস্তি

২২ গজের বাইরে বিতর্কে 'স্যার' রবীন্দ্র জাদেজা। গিরে সিংহদের সঙ্গে সেলফি তুলে বিতর্কে জড়িয়েছেন ভারতের তারকা অল-রাউন্ডার রবীন্দ্র জাদেজা। গিরের সংরক্ষিত অরণ্যাঞ্চলের নিয়ম ভেঙ্গেই বিপাকে পড়েছেন তিনি। তাঁর বিরুদ্ধে তদন্ত করার কথা জানিয়েছে বনবিভাগের আধিকারিক। আর যদি অভিযোগ প্রমাণিত হয়, তাহলে কড়া শাস্তিও হতে পারে জাদেজার।  

Updated By: Jun 17, 2016, 12:06 PM IST
'স্যার' রবীন্দ্র জাদেজার বিরুদ্ধে তদন্ত! অভিযোগ প্রমাণিত হলে হতে পারে কড়া শাস্তি

ওয়েব ডেস্ক: ২২ গজের বাইরে বিতর্কে 'স্যার' রবীন্দ্র জাদেজা। গিরে সিংহদের সঙ্গে সেলফি তুলে বিতর্কে জড়িয়েছেন ভারতের তারকা অল-রাউন্ডার রবীন্দ্র জাদেজা। গিরের সংরক্ষিত অরণ্যাঞ্চলের নিয়ম ভেঙ্গেই বিপাকে পড়েছেন তিনি। তাঁর বিরুদ্ধে তদন্ত করার কথা জানিয়েছে বনবিভাগের আধিকারিক। আর যদি অভিযোগ প্রমাণিত হয়, তাহলে কড়া শাস্তিও হতে পারে জাদেজার।  

গির একটি সংরক্ষিত অরণ্যাঞ্চল যেখানে সিংহদের অবাধ বিচরণ। বহু পর্যটক গিরে যান সিংহ দেখতে। তবে, সবাইকেই মানতে হয় গিরের নিয়ম কানুন। যার মধ্যে একটি হল, গিরের সংরক্ষিত এলাকায় সিংহদের সঙ্গে ছবি তোলা নিষেধ। সেই আইনই ভেঙেছেন জাদেজা। ছবিতে দেখা যাচ্ছে তিনি হাঁটু গেঁড়ে বসে রয়েছেন আর তাঁর পিছনে রয়েছে সিংহরা, সঙ্গে ছিলেন স্ত্রীও। ইন্সটাগ্রামে সেই ছবি পোস্টও করেছেন তিনি। এই ছবির সত্যতা প্রমাণিত হলেই শাস্তি হবে তারকা ক্রিকেটারের।

  

.