Jasprit Bumrah, IPL 2022: ইয়র্কার করলেই Team India-র পেসারের কাছ থেকে কোন পুরস্কার পাবেন Riley Meredith? দেখুন ভিডিও

লাগাতার আট ম্যাচ হেরে ইতিমধ্যেই প্লে-অফ খেলার আশা শেষ হয়ে গিয়েছে রোহিত শর্মার দলের।  

Updated By: May 3, 2022, 07:48 PM IST
Jasprit Bumrah, IPL 2022: ইয়র্কার করলেই Team India-র পেসারের কাছ থেকে কোন পুরস্কার পাবেন Riley Meredith? দেখুন ভিডিও
প্রতি ম্যাচে অনায়সে ইয়র্কার দেন জসপ্রীত বুমরা। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: চলতি আইপিএল-এ (IPL 2022) একেবারে দিশেহারা পাঁচবারের বিজয়ী মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। লাগাতার আট ম্যাচ হেরে ইতিমধ্যেই প্লে-অফ খেলার আশা শেষ হয়ে গিয়েছে রোহিত শর্মার (Rohit Sharma) দলের। তবে তাই বলে নিজেদের মধ্যে খুনসুটি কমে যাওয়ার নাম নেই। বরং সেটা বেড়েই চলেছে।

নেটে বোলিং করার সময় জসপ্রীত বুমরা (Jasprit Bumrah) ও রিলেই মেরেডিথের (Riley Meredith) কথোপকথন শুনলেই সেটা জলের মতো পরিস্কার হয়ে যাবে। এ বার সেই মেরেডিথের জন্যই লোভনীয় প্রস্তাব বলা ভাল উপহার ঘোষণা করে দিলেন স্বয়ং টিম ইন্ডিয়ার পেসার! ইয়র্কার করতে পারলেই  বুমরা নাকি অস্ট্রেলিয়ার এই জোরে বোলারকে উপহার হিসেবে অ্যাপেল আইপ্যাড দেবেন! এমনটাই তো বলছেন মেরেডিথ! মজার এই বাক্যালাপ মুম্বই ইন্ডিয়ান্স তাদের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতেই সেটা দ্রুত ভাইরাল হয়ে গিয়েছে। প্রস্তাব শুনে ভক্তরাও মজার ছলে পাল্টা লিখছেন, ‘জসপ্রীত ভাই কোথা থেকে পাও এইসব স্কিম!’

মুম্বইয়ের তরফ থেকে টুইটারে একটি মজার ভিডিও পোস্ট করা হয়েছে। সেখানেই মেরেডিথকে দেখা গিয়েছে ক্যামেরা লক্ষ্য করে বুম বুম বুমরাহের এই লোভনীয় 'স্কিমের' কথা বলতে। মেরেডিথকে বলতে শোনা গেছে ইয়র্কার বল করলে বুমরা তাঁকে অ্যাপেলের আইপ্যাড উপহার দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন! উত্তরে বুমরা আবার জানিয়েছেন তিনি মনে করতে পাচ্ছেন না এমন কিছু তিনি আদৌও বলেছেন কিনা। তবে দুজনেই একটি বিষয়ে সহমত তারা ধৈর্য্য ধরে দেখতে চান সত্যিই মেরেডিথ ইয়র্কার বল করতে পারেন কিনা।

তবে এই অজি পেসার ইয়র্কার করতে গিয়ে ফুল টস বল করে বসেন। সঙ্গে সঙ্গে বুমরা তাঁকে মজার ছলে বলতে থাকেন, 'নো আইপ্যাড' অর্থাৎ আইপ্যাড পাবে না। দুই পেসারের এই মজার কথোপকথনকে বেশ মজার ছলে নিয়েই ভক্তদের প্রশ্ন '১টা ইয়র্কার= ১টা আইপ্যাড কোথা থেকে এমন স্কিম পাও জসপ্রীত ভাই!'

আরও পড়ুন: IPL 2022 Final: মেগা ফাইনাল আহমেদাবাদে, দুটি প্লে-অফ ইডেনে, জানিয়ে দিলেন BCCI সচিব Jay Shah

আরও পড়ুন: Prithvi Shaw: এই মারকুটে ওপেনারের নতুন বাড়ির দাম শুনলে চোখ কপালে উঠবে!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.