ক্যাপ্টেন বিরাট ও ইংল্যান্ডের বিরুদ্ধে অতিরিক্ত টি-২০ নিশ্চিত করলেন Jay Shah

সব ফর্ম্যাটেই ক্যাপ্টেন থাকছেন বিরাট।

Updated By: Sep 14, 2021, 01:19 PM IST
ক্যাপ্টেন বিরাট ও ইংল্যান্ডের বিরুদ্ধে অতিরিক্ত টি-২০ নিশ্চিত করলেন Jay Shah

নিজস্ব প্রতিবেদন:  ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের সঙ্গে ভারতীয় ক্রিকেট বোর্ডের অত্যন্ত সুসম্পর্ক। ম্যাঞ্চেস্টার টেস্ট বাতিল হওয়ায় প্রায় ২৫ মিলিয়ন পাউন্ড আর্থিক ক্ষতি হতে পারে ইসিবি-র। এই আর্থিক ক্ষতি পুষিয়ে দিতে আগামী বছর দু'টি অতিরিক্ত টি-টোয়েন্টি ম্যাচ খেলার প্রস্তাব দিয়েছে বিসিসিআই।

এই খবর আগেই জানা গিয়েছিল। এবার শিলমোহর দিলেন বিসিসিআই সচিব জয় শাহ (Jay Shah)। এক ক্রীড়া ওয়েবসাইটকে জয় জানান, "এটা ঠিক যে আমরা ইসিবি-কে অতিরিক্ত দু'টি টি-২০ খেলার প্রস্তাব দিয়েছি। আমরা পাঁচটি টি-২০ খেলব। আমরা আরও একটি টেস্ট খেলতে চাই। যে কোনও একটি প্রস্তাব গ্রহণ করতে পারে ওরা।"

আরও পড়ুন: Sourav Ganguly: 'আলাদা নয়, সিরিজের পঞ্চম ম্যাচ হিসেবেই ম্য়াঞ্চেস্টার টেস্ট হবে'

অন্যদিকে শোনা গিয়েছিল যে, টি-২০ বিশ্বকাপের পর সাদা বলের ক্রিকেটে আর দেশকে নেতৃত্ব দেবেন না বিরাট কোহলি (Virat Kohli)। টেস্ট ক্যাপ্টেন হিসেবেই থাকবেন তিনি। ২০ ও ৫০ ওভারের ক্রিকেটে ভারতের নেতৃত্ব ভার তুলে দেওয়া হবে রোহিত শর্মার কাঁধে। এমনটাই রিপোর্ট ছড়িয়ে পড়েছিল। এই খবরকে নস্যাৎ করে দেন বিসিসিআইয়ের কোষাধ্যক্ষ অরুণ ধুমাল। এবার শাহও কার্যত জানিয়ে দিলেন যে, সব ফর্ম্যাটেই ক্যাপ্টেন থাকছেন বিরাট। জয় এক দৈনিকে জানিয়েছেন, "যতক্ষণ একটি টিম ভাল পারফর্ম করছে, ততক্ষণ অধিনায়ক বদলের প্রশ্নই ওঠে না।"

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.