আর সাইকেলে নয়, এবার ২০০সিসির বাইকে চেপে ইস্টবেঙ্গল প্র্যাকটিসে আসবেন জবি জাস্টিন

এর আগে তাঁর সখের সাইকেল চুরি হয়েছিল। মন খারাপ ছিল জবির। 

Updated By: Feb 2, 2019, 04:41 PM IST
আর সাইকেলে নয়, এবার ২০০সিসির বাইকে চেপে ইস্টবেঙ্গল প্র্যাকটিসে আসবেন জবি জাস্টিন

নিজস্ব প্রতিনিধি : অনেকে অনেকবার তাঁকে জিজ্ঞেস করেছেন, আপনি কেন সাইকেলে চেপে ঘোরেন! চাইলেই তো একখানা বাইক...! কথা শেষ করতে দেন না ভারতীয় ফুটবলের নতুন তারকা জবি জাস্টিন। এতদিন তাঁর যুক্তি ছিল, ''যা উপার্জন করি তাতে বাইক কেনার সাধ্য এখনও হয়নি। আমার জন্য সাইকেলই ঠিক আছে।'' জবি জাস্টিন এখন কলকাতার ফুটবলের মহাতারকা। ডার্বিতে গোল করে তিনি এখন ইস্টবেঙ্গেল সমর্থকদের নয়নের মণি। সেই জবির এবার সাইকেল থেকে উত্তরণ হল বাইকে। সৌজন্যে ডার্বির সেই মহাগোল!

আরও পড়ুন-  ফিল্ডিংয়ের জন্য ম্যাচের সেরা পুরস্কার, প্রথা ভেঙে রেকর্ড গড়লেন মিলার

শুক্রবারই ইস্টবেঙ্গল ক্লাবের পক্ষ থেকে জবিকে একটি সাইকেল উপহার দেওয়া হয়েছিল। এবার লাল-হলুদ ক্লাব তাঁর হাতে তুলে দিল HERO XTREME 200 বাইকের চাবি। ২৪ ঘণ্টার ব্যবধানে পর পর দুটি গিফট পেলেন ক্লাবের তরফ থেকে। স্বাভাবিকভাবেই ক্লাবের প্রতি কৃতজ্ঞতা দেখালেন জবি। এমনিতে, সাইকেলে সওয়ারি করতে ভীষণ ভালবাসেন ইস্টবেঙ্গলের এই তারকা। এতদিন পর্যন্ত সাইকেলে চেপেই আসতেন প্র্যাকটিসে। কলকাতার এত বড় ক্লাবের একজন তারকা সাইকেলে চেপে প্র্যাকটিসে আসেন! এমন ছবি এর আগে ফুটবলপ্রেমীরা কমই দেখেছেন। কিন্তু কেরলের ফুটবলার জবি এই ব্যাপারে নির্বিকার। মাটিতে পা রেখে চলতে ভালবাসেন। তাই তারকা হওয়ার পরও সাইকেল চালানোর মধ্যে কোনও কৃতিত্ব দেখেন না। এদিন, বারুইপুরের এক শো-রুম থেকে বাইক নিয়ে গেলেন জবি। 

আরও পড়ুন-  জুতোর তলায় লেখা 'আল্লাহ'! বিতর্কে জনপ্রিয় ক্রীড়া সরঞ্জাম প্রস্তুতকারক সংস্থা

এর আগে তাঁর সখের সাইকেল চুরি হয়েছিল। মন খারাপ ছিল জবির। প্রিয় সাইকেলের খোঁজে সামাজীক যোগাযোগ মাধ্যমে আর্জি জানিয়ে দিয়েছিলেন। সেই সাইকেল মেলেনি। তার জায়গায় এসেছে নতুন সাইকেল। আর এবার ২০০ সিসির বাইক। এবার কোনটা চেপে প্র্যাকটিসে আসবেন জবি! সময় উত্তর দেব। (ছবি : ফেসবুক থেকে নেওয়া)

.