India-Pakistan দ্বিপাক্ষিক সিরিজ নিয়ে বড় মন্তব্য় করলেন Kapil Dev

কপিল দেব (Kapil Dev) সাফ বলছেন যে, ভারত-পাক দ্বিপাক্ষিক সিরিজ নির্ভর করছে সরকারের নীতির ওপরেই।

Updated By: Apr 19, 2022, 08:06 PM IST
India-Pakistan দ্বিপাক্ষিক সিরিজ নিয়ে বড় মন্তব্য় করলেন Kapil Dev
কপিল দেব

নিজস্ব প্রতিবেদন: ২০১৩ সালের পর থেকে বাইশ গজ আর ভারত-পাকিস্তান (India-Pakistan) দ্বিপাক্ষিক সিরিজ দেখেনি। প্রায় এক দশক হতে চলল দুই প্রতিবেশী রাষ্ট্র একে-অপরের দেশে গিয়ে খেলে না। ভারত-পাক শুধু মুখোমুখি হয় আইসিসি-র ইভেন্টে। ৮৩-র বিশ্বকাপ জয়ী কিংবদন্তি অধিনায়ক কপিল দেবের (Kapil Dev) থেকে জানতে চাওয়া হয়েছিল যে, তিনি ভারত-পাক সিরিজ নিয়ে কী ভাবছেন!

কপিল এক দৈনিকে দেওয়া সাক্ষাৎকারে বলেন, "দেখুন আমার মন্তব্য গুরুত্বপূর্ণ নয়। সরকার কী ভাবছে, সেটাই গুরুত্বপূর্ণ। শুধু মাত্র তারাই সিদ্ধান্ত নিতে পারে। দেশের নীতি কী সেটা দেখতে হবে। খেলোয়াড়রা তো যে কোনও সময়ে মাঠে নামার জন্য প্রস্তুত। কিছু নীতি রয়েছে, তার ওপর বিষয়টা নির্ভরশীল। আমাদের সরকারের ওপরেই ছাড়তে হবে। আমার মনে হয় একজন স্পোর্টসম্যান হোক বা যে কেউ। সকলেরই সরকারি নীতির সমর্থন করা উচিত।"  

গতবছর টি-২০ বিশ্বকাপ দেখেছিল ভারত বনাম পাকিস্তান ব্লকবাস্টার। ফের সেই এনকাউন্টারের পুণরাবৃত্তি হতে চলেছে আগামী অক্টোবর মাসে। ২৩ অক্টোবর মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে (Melbourne Cricket Ground) টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২-এর (T20 World Cup 2022) উদ্বোধনী ম্যাচে টিম ইন্ডিয়া ও চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তান। 

আরও পড়ুন: Mohammad Kaif: শুটে ব্যস্ত থাকার পর তিন ঘণ্টা নেটে! মহাতারকার জ্বলে ওঠার গল্প শোনালেন কাইফ

আরও পড়ুনBabar Azam: ভনের মুখে সেরা টি-২০ ক্রিকেটারের নাম শুনে খেপে লাল বাবরের ফ্যানরা!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

.