WTC Final: ইংল্যান্ডে নতুন ইনিংস শুরু করছেন Karthik! অগ্রিম শুভেচ্ছা জানালেন Gavaskar, বলছেন তিনি আছেন পাশে

২০১৯ সালে শেষবার কার্তিক দেশের জার্সিতে খেলেছিলেন। 

Updated By: Jun 5, 2021, 06:56 PM IST
WTC Final: ইংল্যান্ডে নতুন ইনিংস শুরু করছেন Karthik! অগ্রিম শুভেচ্ছা জানালেন Gavaskar, বলছেন তিনি আছেন পাশে

নিজস্ব প্রতিনিধি: আইসিসি-র অভিষেক বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল (ICC World Test Championship Final) বলে কথা। ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা কিছু চমক তো রাখবেই! বিরাট কোহলি বনাম কেন উইলিয়ামনের মহারণ চলাকালীন ভারতীয় দলেরই এক সিনিয়র ক্রিকেটারকে পাওয়া যাবে কমেন্ট্রি বক্সে। ধারাভাষ্যকার হিসেবে ইংল্যান্ডে নতুন ইনিংস শুরু করছেন দীনেশ কার্তিক (Dinesh Karthik)। কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) উইকেটকিপার-ব্যাটসম্যানকে রোজ বোলে পাওয়া যাবে নয়া অবতারে। 

তারকাখচিত ধারাভাষ্যকারদের তালিকায় ভারতের মাত্র দু'জনই রয়েছেন। কিংবদন্তি ব্যাটসম্যান ও প্রাক্তন ভারত অধিনায়ক সুনীল গাভাস্করের (Sunil Gavaskar) সঙ্গে থাকবেন কার্তিক। আজ বিশ্ববন্দিত ধারাভাষ্যকারদের মধ্যেই একজন গাভাস্কর। তাঁর অনুজ দীনেশকে অগ্রিম শুভেচ্ছা জানিয়ে লিটল মাস্টার তাঁর সঙ্গে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করলেন। গাভাস্কর লিখলেন, "ও যখন ভারতের হয়ে টেস্ট অভিষেক করেছিল, তখন আমি ভারতীয় দলের পরামর্শদাতা ছিলাম। এবার ও ভিষেক বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে ধারাভাষ্যকার হিসেবে অভিষেক করছে। আমি নিশ্চিত ও বক্সেও ভাল করবে। গুড লাক দীনেশ।" এই পোস্টে কার্তিক কমেন্ট করেন, "আপনার সঙ্গে থাকতে পারাটা আনন্দের। ধন্যবাদ স্যার আপনার আশীর্বাদের জন্য।" 

আরও পড়ুন: Milkha Singh স্থিতিশীল, দয়া করে গুজব ছড়াবেন না: Kiren Rijiju

২০১৯ সালে শেষবার কার্তিক দেশের জার্সিতে খেলেছিলেন। এখন তাঁকে ঘরোয়া ক্রিকেট ও আইপিএলে খেলতে দেখা যায়। তবে দীনেশ আশাবাদী যে, ভবিষ্যতে ভারতীয় দলে তিনি ফের খেলার সুযোগ পাবেন। চেন্নাইয়ের ক্রিকেটার মনে করেন যে, তিনি নিজেকে মিডল অর্ডারে মেলে ধরতে পারবেন।