KBC 13: অমিতাভ বলছেন 'হিন্দুস্তান জিন্দাবাদ'! হটসিটে Neeraj ও Sreejesh

এবার অমিতাভের অতিথি দেশের 'সোনার ছেলে' নীরজ ও ব্রোঞ্জ জয়ী পিআর শ্রীজেশ।

Updated By: Sep 12, 2021, 04:23 PM IST
KBC 13: অমিতাভ বলছেন 'হিন্দুস্তান জিন্দাবাদ'! হটসিটে Neeraj ও Sreejesh

নিজস্ব প্রতিবেদন: সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) ও বীরেন্দ্রে শেহওয়াগকে (Virender Sehwag) নিয়ে জমাটি এপিসোড উপহার দিয়েছিলেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। এবার 'কউন বনেগা ক্রোড়পতি'-র (Kaun Banega Crorepati 13) 'শানদার শুক্রবার' (Shandaar Shukravaar) পর্বে নীরজ চোপড়া (Neeraj Chopra) ও পিআর শ্রীজেশ (PR Sreejesh)। সম্প্রচারকারী চ্যানেল রবিবার অর্থাৎ আজ এই বিশেষ পর্বের প্রমো শেয়ার করেছে ইনস্টাগ্রামে।

আগামী ১৭ সেপ্টেম্বর রাত ৯টায় অমিতাভের অতিথি দেশের 'সোনার ছেলে' নীরজ ও ব্রোঞ্জ জয়ী পিআর শ্রীজেশ। অভিনব বিন্দ্রার পর নীরজই দ্বিতীয় ভারতীয় যিনি ব্যক্তিগত দক্ষতায়  অলিম্পিক্স থেকে সোনা জিতেছেন। বিন্দ্রা ২০০৮ সালে বেজিং অলিম্পিক্সে শুটিংয়ে সোনা পান। ১৩ বছর পর দেশকে সোনা এনে দিয়েছেন নীরজ। 

আরও পড়ুন: PV Sindhu: সিন্ধুর সঙ্গে কী করছেন দীপবীর? ছবিতে লুকিয়ে গল্প

অন্যদিকে প্রায় চার দশক পর অলিম্পিক্সে ভারতীয় হকি দল পদক জিতেছে। ভারত ৫-৪ গোলে জার্মানিকে হারিয়ে অলিম্পিক্সে ব্রোঞ্জ জিতে দেশকে গর্বিত করেছে। এই দলের দুরন্ত সাফল্যের অন্যতম কারিগর গোলকিপার শ্রীজেশ। প্রোমো মুক্তি পাওয়ার পর থেকেই নেটিজেনরা এপিসোড দেখার জন্য আর তর সইতে পারছেন না।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.