আজ আইপিএলের ম্যাচে মোহালিতে দুই অজি ক্যাপ্টেনের লড়াই

আজ আইপিএলের দ্বিতীয় ম্যাচে মানে রাত আটটায় মুখোমুখি হচ্ছে কিংস ইলেভেন পাঞ্জাব এবং সানরাইজার্স হায়দরাবাদ। মোহালিতে ঘরের মাঠে ডেভিড ওয়ার্নারের দলের বিরুদ্ধে নামবে গ্লেন ম্যাক্সওয়েলের কিংস ইলেভেন পাঞ্জাব। গতবারের চ্যাম্পিয়ন সানরাইজার্স এখন রয়েছে লিগের পয়েন্ট টেবলের তিন নম্বরে। ৮ ম্যাচ খেলে সানরাইজার্স জিতেছে চারটি ম্যাচে। কলকাতা এবং মুম্বইয়ের পরেই তারা।

Updated By: Apr 28, 2017, 03:54 PM IST
 আজ আইপিএলের ম্যাচে মোহালিতে দুই অজি ক্যাপ্টেনের লড়াই

ওয়েব ডেস্ক: আজ আইপিএলের দ্বিতীয় ম্যাচে মানে রাত আটটায় মুখোমুখি হচ্ছে কিংস ইলেভেন পাঞ্জাব এবং সানরাইজার্স হায়দরাবাদ। মোহালিতে ঘরের মাঠে ডেভিড ওয়ার্নারের দলের বিরুদ্ধে নামবে গ্লেন ম্যাক্সওয়েলের কিংস ইলেভেন পাঞ্জাব। গতবারের চ্যাম্পিয়ন সানরাইজার্স এখন রয়েছে লিগের পয়েন্ট টেবলের তিন নম্বরে। ৮ ম্যাচ খেলে সানরাইজার্স জিতেছে চারটি ম্যাচে। কলকাতা এবং মুম্বইয়ের পরেই তারা।

আরও পড়ুন গ্রেগ চ্যাপেলের জন্য মোটেই তাঁর কেরিয়ার এমন হয়নি, বললেন ইরফান পাঠান

অন্যদিকে গ্লেন ম্যাক্সওয়েলের নেতৃত্বাধীন কিংস ইলেভেন পাঞ্জাব এখন রয়েছে লিগ টেবলের পাঁচ নম্বরে। সাতটি ম্যাচে খেলে তারা জয় পেয়েছে তিনটিতে। প্লে অফে নিজেদের জায়গা নিশ্চিত করতে জিততেই হবে প্রীতি জিন্টার দলকে। নাহলে পিছিয়ে পড়তে হবে অনেকটাই। এবারের আইপিএলে শুরুটা ভালোই করেছিলেন দুই দলের দুই অধিনায়ক ওয়ার্নার এবং ম্যাক্সওয়েল। কিন্তু কয়েকটি ম্যাচ গড়াতেই তাঁদের ধারাবাহিকতার একটু অভাব দেখা যাচ্ছে। আজকের ম্যাচে মোহালিতে যে অস্ট্রেলিয় ক্যাপ্টেনের ব্যাট জ্বলে উঠবে, জয় পাবে তারাই।

আরও পড়ুন  মুম্বইয়ের বিরুদ্ধেও জয়ের ধারা বজায় রাখতে চায় গুজরাট লায়ন্স