Kirti Azad | T20 World Cup Trophy: 'একেবারে নির্লজ্জ সুযোগসন্ধানী'! দুই শাহকে তীব্র কটাক্ষ, ফুঁসছেন তিরাশির তারকা

Kirti Azad Jibes At BCCI Officials: অমিত শাহ ও জয় শাহদের ধুয়ে দিলেন কীর্তি আজাদ! সাফ বলছেন যে এই ঘটনা বিশ্বের আর কোথাও হয় না।  

Updated By: Jul 5, 2024, 01:38 PM IST
Kirti Azad | T20 World Cup Trophy: 'একেবারে নির্লজ্জ সুযোগসন্ধানী'! দুই শাহকে তীব্র কটাক্ষ, ফুঁসছেন তিরাশির তারকা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: লোকসভা নির্বাচনের (Lok Sabha Polls) ঠিক আগে, তৃণমূল কংগ্রেসের জনগর্জন সভার দিকেই ছিল সকলের নজর। তৃণমূলের মেগা ইভেন্টে চমকে দিয়েছিলেন দলের সুপ্রিমো ও রাজ্যের মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্য়ায় (Mamata Banerjee)। চব্বিশের মহাযুদ্ধের জন্য যে ৪২ সদস্যের দুরন্ত স্কোয়াড ঘোষণা করেছিলেন তিনি, সেখানে দু'টি নাম আলাদা করে নজর কেড়ে নিয়েছিল। তাঁরা ইউসুফ পাঠান (Yusuf Pathan) ও কীর্তি আজাদ (Kirti Azad)। বর্ধমান-দুর্গাপুর কেন্দ্র থেকে দাঁড়িয়ে কীর্তি এখানে ১ লক্ষ ৩৭ হাজার ৩৯ ভোটে বিজেপি-র দিলীপ ঘোষকে দুরমুশ করে দেন কীর্তি। এবার ৮৩-র বিশ্বকাপ জয়ী এক তীরে বিঁধলেন তিনিজনকে। কীর্তির নিশানায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah) ও তাঁর পুত্র বিসিসিআই (BCCI) সচিব জয় শাহ (Jay Shah)। এর সঙ্গেই কীর্তি কটাক্ষ করেছেন বিসিসিআইয়ের সহ-সভাপতি রাজীব শুক্লা (Rajeev Shukla)। 

আরও পড়ুন: 'আমি-রোহিত অঝোরে কেঁদেছি...', হার্দিককে কুর্নিশ অধিনায়কের, আজ ওয়াংখেড়ে ভিজল...

কীর্তি কেন ফুঁসলেন? গত বৃহস্পতিবার, ১৭ বছর পর বিশ্বকাপ জিতে, দেশে পা রেখেছিল ভারতীয় দল। রোহিত শর্মা ও বিরাট কোহলিরা এক দণ্ড দম ফেলার সময় পাননি। দেশে পা রেখেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাসভবনে যাওয়া থেকে আরম্ভ করে বিকেল-সন্ধে ধরে, মেরিন ড্রাইভে হুড খোলা বাসে চেপে ট্রফি ট্য়ুর। তবে এখানেই শেষ নয়। রোহিতদের সংবর্ধনার শেষ পর্বের অনুষ্ঠান ছিল ওয়াংখেড়ে স্টেডিয়ামে। সেখানে বিরাটদের সঙ্গেই বসেছিলেন জয়-রাজীবরা। এই ঘটনা দেখার পরেই তেলেবেগুনে জ্বলে উঠেছেন। তিনি বিরাটদের সঙ্গে জয়-রাজীবদের ছবি শেয়ার করে লিখেছেন, 'দেখতে গেলে তো জয় শাহ, অমিত শাহ ও রাজীব শুক্লাই বিশ্বকাপ জিতিয়েছেন। রোহিত-বিরাট ও বাকি ভারতীয় দল তো পার্শ্বচরিত্রে ছিল। দলকে সংবর্ধনা দেওয়ার সময়ে, বিশ্বের কোথাও আধিকারিকদের বসার অনুমতি নেই। এরা একেবারে নির্লজ্জ সুযোগসন্ধানী'! ক্রিকেটার থেকেই রাজনীতিবিদ হয়েছেন। ফলে ক্রিকেট ও তাকে ঘিরে আবর্তিত হওয়া বিষয়গুলি তিনি খুব ভালোই বোঝেন।

কীর্তির আন্তর্জাতিক ক্রিকেট কেরিয়ারের টাইমলাইন ১৯৮১ থেকে ১৯৮৬ পর্যন্ত। কীর্তি ৭টি টেস্টে ১৩৫ রান করেছেন। নিয়েছেন ৩ উইকেট। ২৫টি ওডিআই ম্য়াচে রয়েছে ২৬৯ রান। উইকেট আছে ৭টি। প্রথম শ্রেণির ক্রিকেট ১৪২ ম্য়াচ (৬৬৩৪ রান ও ২৩৪ উইকেট) খেলেছেন তিনি। লিস্ট এ ক্রিকেটে ৭২ ম্য়াচে ১৫২১ রানের সঙ্গে ৫০ উইকেট নিয়েছেন তিনি।

আরও পড়ুন: রোহিতের কাঁধে হাত বিরাটের, একসঙ্গে ট্রফি তুলে সেলিব্রেশন, আবেগে ভাসছে নেটপাড়া
 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.