আইপিএল থেকে ছিটকে গেলেন লোকেশ রাহুল

কাঁধে ছোট, আইপিএল ২০১৭ সেশন থেকে ছিটকে গেলেন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ওপেনার লোকেশ রাহুল। প্রথম ম্যাচে অধিনায়ক বিরাট কোহলিকে পাচ্ছে না বেঙ্গালুরু, এই খবরে হতাশ হয়েছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ফ্যানেরা, এবার  তারকা ক্রিকেটার লোকেশ রাহুলের আইপিএল থেকে ছিটকে যাওয়ার খবরে মন ভাঙল তাদের। ('রাহানেকেই অধিনায়ক রাখা উচিত', বিরাটকে বিদ্রুপ মিচেল জনসনের)

Updated By: Mar 31, 2017, 12:11 PM IST
আইপিএল থেকে ছিটকে গেলেন লোকেশ রাহুল

ওয়েব ডেস্ক: কাঁধে ছোট, আইপিএল ২০১৭ সেশন থেকে ছিটকে গেলেন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ওপেনার লোকেশ রাহুল। প্রথম ম্যাচে অধিনায়ক বিরাট কোহলিকে পাচ্ছে না বেঙ্গালুরু, এই খবরে হতাশ হয়েছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ফ্যানেরা, এবার  তারকা ক্রিকেটার লোকেশ রাহুলের আইপিএল থেকে ছিটকে যাওয়ার খবরে মন ভাঙল তাদের। ('রাহানেকেই অধিনায়ক রাখা উচিত', বিরাটকে বিদ্রুপ মিচেল জনসনের)

বর্ডার-গাভাস্কর ট্রফিতে ব্যাটে সফল লোকেশ। পূজারা, ঋদ্ধি ব্যাটে কামাল করলেও ভারতীয় ব্যাটিং লাইন-আপে তিনিই ছিলেন সবথেকে ধারাবাহিক। ঘরোয়া ক্রিকেটে, বিশেষ করে আইপিএলে তাঁর ব্যাটিংয়ের দাপট দেখতে উন্মুখ ছিল ক্রিকেট প্রেমীরা। তবে কাঁধের চোটের কারণে গোটা আইপিএল থেকেই ছিটকে গেলেন রাহুল। সূত্রের খবর অনুযায়ী কাঁধের অস্ত্রপচারের জন্য আগামী সপ্তাহেই লন্ডনে যাবেন তিনি। (আধার কার্ড করাতে গিয়ে ফাঁস হল মাহির 'গোপন তথ্য', মন্ত্রী রবিশঙ্করকে অভিযোগ জানালেন স্ত্রী সাক্ষী