মাদাম তুসোয় মোমের বিরাট! চিরন্তন অভিজ্ঞতা, বললেন কোহলি

কোহলি অনুরাগীদের বিরাট প্রেমের কারণেই মাদাম তুসোয় স্থান পেয়েছেন ভারত অধিনায়ক।

Updated By: Jun 7, 2018, 02:33 PM IST
মাদাম তুসোয় মোমের বিরাট! চিরন্তন অভিজ্ঞতা, বললেন কোহলি

নিজস্ব প্রতিবেদন: সচিন তেন্ডুলকর, কপিল দেব এবং ফুটবল যুবরাজ লিও মেসির পাশেই স্থান পেলেন ভারত অধিনায়ক। দেশের রাজধানীতেই কোহলি পেলেন বিরাট সম্মান।  দীর্ঘ প্রতিক্ষার পর দিল্লির মাদাম তুসো-তে উন্মোচিত হল বিরাট কোহলির মোমের মূর্তি।

আরও পড়ুন- সচিনের দেখা সব থেকে পরিশ্রমী, শৃঙ্খলাপরায়ন এবং আন্তরিক ক্রিকেটার ইনি

কোহলির একশোর বেশি ছবি দেখে পুঙ্খানুপুঙ্খ মাপে বিরাটের মোমের মূর্তি তৈরি করেছে মার্লিন এন্টারটেনমেন্টস ইন্ডিয়া প্রাইভেট লিমিটেড। সংস্থার কর্ণধার অংশূল জৈন জানিয়েছেন, “ভারতে ক্রিকেট এবং ক্রিকেটারদের জনপ্রিয়তা এখন তুঙ্গে। আর এই মুহূর্তে দেশব্যাপী বিরাট কোহলির জনপ্রিয়তা আকাশছোঁয়া। কোহলি অনুরাগীদের বিরাট প্রেমের কারণেই মাদাম তুসোয় স্থান পেয়েছেন ভারত অধিনায়ক। আগামী দিনে এখানে আরও ক্রিকেট তারকাদের স্থান দিয়ে দর্শকদের আনন্দ দেওয়ার চেষ্টা করব”।

আরও পড়ুন- স্পেনকে হারিয়ে রাশিয়ায় বিশ্বকাপ জিতবে ব্রাজিল!

নিজের মোমের মূর্তি নিয়ে ক্রিকেট সেনসেশন সংবাদ সংস্থা এএনআই-কে জানিয়েছেন, “যাঁরা অক্লান্ত পরিশ্রম করে আমার মূর্তি তৈরি করছেন, তাঁদের প্রতি  আমি অত্যন্ত আন্তরিক ধন্যবাদ এবং তাঁদের প্রচেষ্টাও প্রশংসনীয়। আমাকে বেছে নেওয়ার জন্য মাদাম তুসো-কেও ধন্যবাদ। আমার অনুরাগীরা যেভাবে আমাকে ভালবেসেছে, আমার পাশে দাঁড়িয়েছে, আমি তাদের কাছে কৃতজ্ঞ। এই অভিজ্ঞতা আমার কাছে চিরকালীন হয়ে থাকবে”।

.