মিলেছে সরকারের সবুজ সংকেত, পরের মাসেই শুরু লা লিগা!

করোনাতে স্পেনে মৃত্যু হয়েছে প্রায় আঠাশ হাজারেরও বেশি মানুষের। তাই লিগ কমিটি সিদ্ধান্ত নিয়েছে পুনরায় চালু হওয়া লিগের প্রথম ম্যাচটি উৎসর্গ করা হবে করোনাতে মৃত দেশের সমস্ত মানুষের উদ্দেশ্যে।

Updated By: May 26, 2020, 01:50 PM IST
 মিলেছে সরকারের সবুজ সংকেত, পরের মাসেই শুরু লা লিগা!

নিজস্ব প্রতিবেদন:  আগামী ৮ জুন থেকে দেশের মাটিতে লা লিগা সহ সমস্ত স্পোর্টিং ইভেন্ট চালু করার অনুমতি দিয়েছেন স্পেনের প্রাইম মিনিস্টার পেদ্রো স্যাঞ্চেজ। প্রাইম মিনিস্টারের নির্দেশ আসার পরেই লা লিগা শুরু করে দেওয়ার ব্যাপারে তোড়জোড় শুরু করে লা লিগা কমিটি।

লা লিগার প্রেসিডেন্ট জেভিয়ার তেবাস জানান , "আশা করছি আমরা ১১ জুন লা লিগা শুরু করে দিতে পারব। এখন পর্যন্ত লিগ কমিটির ভাবনাচিন্তায় রয়েছে প্রথম ম্যাচটি হবে সেভিয়া বনাম রিয়াল বেটিসের মধ্যে।" করোনাতে স্পেনে মৃত্যু হয়েছে প্রায় আঠাশ হাজারেরও বেশি মানুষের। তাই লিগ কমিটি সিদ্ধান্ত নিয়েছে পুনরায় চালু হওয়া লিগের প্রথম ম্যাচটি উৎসর্গ করা হবে করোনাতে মৃত দেশের সমস্ত মানুষের উদ্দেশ্যে। ১১ জুন লিগ শুরু করার ব্যাপারে মনস্থির করেছে লা লিগা কমিটি।

প্রেসিডেন্ট তেবাস আরও জানিয়েছেন, "আমরা সিদ্ধান্ত নিয়েছি ১১ জুন লিগের ম্যাচ চালু করব। কিন্তু নিশ্চিত করে শুরুর কথা এখনই বলব না। কারণ সমস্ত ক্লাবগুলোকে অনুশীলনে ফেরার জন্য যে গাইডলাইন দেওয়া হয়েছে তার মধ্যে দিয়ে চলতে হবে ক্লাবগুলোকে। সেই গাইডলাইন মানার ক্ষেত্রে অনুশীলনে নানা সমস্যা আসতে পারে। সবকিছুর উপর আমরা নজর রাখব। তবে এখন পর্যন্ত লিগ কমিটির ইচ্ছা ১১জুন লিগ শুরু করার।" চলতি মরশুমে লা লিগায় এখনও এগারো রাউন্ডের ম্যাচ বাকি। মার্চ মাসে লিগ যখন স্থগিত হয়ে যায়  তখন লিগ তালিকার শীর্ষে বার্সেলোনা। ২ পয়েন্ট পিছনে থেকে দ্বিতীয় স্থানে রিয়াল মাদ্রিদ।

 

আরও পড়ুন -  অভিষেক ম্যাচেই হ্যাটট্রিক করেছিলেন, এবার মাদক রাখার অভিযোগে আটক লঙ্কান পেসার

 

.