হ্যাটট্রিকের হাফসেঞ্চুরি লিও মেসির, দেখুন ৩০ পেরিয়েও দুরন্ত ভলিতে গোল 'GOAT'এর

ফুটবল জীবনে ৬৫০ গোলের মাইলস্টোন স্পর্শ করলেন মেসি।

Updated By: Feb 24, 2019, 06:03 PM IST
হ্যাটট্রিকের হাফসেঞ্চুরি লিও মেসির, দেখুন ৩০ পেরিয়েও দুরন্ত ভলিতে গোল  'GOAT'এর

নিজস্ব প্রতিবেদন :  লা লিগায় সেভিয়ার বিরুদ্ধে দু দুবার পিছিয়ে পরেও মেসি ম্যাজিকে লা লিগায় জয় ছিনিয়ে নিল বার্সেলোনা। লা লিগায় পঞ্চাশতম হ্যাটট্রিক করলেন লিও মেসি। শুধু তাই নয় সেভিয়ার বিরুদ্ধে ৩৬ গোল করে ছাপিয়ে গেলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে। ফুটবল জীবনে ৬৫০ গোলের মাইলস্টোন স্পর্শ করলেন মেসি।

শনিবার লা লিগার অ্যাওয়ে ম্যাচে ২২ মিনিটে নাবাসের গোলে পিছিয়ে পরে বার্সা। মিনিট চারেক পরেই দুরন্ত ভলিতে বার্সেলোনাকে সমতায় ফেরান লিওনেল মেসি। ৩০ পেরিয়েও দুরন্ত ভলিতে যেভাবে মেসি গোল করলেন তাতে আবারও একবার এলএমটেন প্রমান করলেন কেন তিনি  GOAT । বিরতির আগে ফের মের্কাদোর গোলে ২-১ করে সেভিয়া। বিরতির পর ৬৭ মিনিটে ফের বার্সাকে সমতায় ফেরান মেসিই। আর ৮৫মিনিটে হ্যাটট্রিক পূর্ণ করলেন লিওনেল মেসি। লা লিগায় হ্যাটট্রিকের হাফ সেঞ্চুরি করে ফেললেন আর্জেন্তিনিয় যুবরাজ। ম্যাচের ইনজুরি টাইমে সুয়ারেজের গোলে সেভিয়াকে ৪-২ গোলে হারিয়ে লা লিগার শীর্ষেই থেকে গেল আরনেস্তে ভালভের্দের বার্সেলোনা।

সেভিয়ার বিরুদ্ধে ২৫ গোল করে লা লিগার কোনও দলের বিরুদ্ধে সর্বোচ্চ গোলের রেকর্ড এতদিন ছিল মেসি আর ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। লা লিগা ছেড়ে ইতালিতে পাড়ি দিয়েছেন সিআর সেভেন। এদিন সেভিয়ার বিরুদ্ধে হ্যাটট্রিক করে রোনাল্ডোকে টপকে গেলেন মেসিকে। পাশাপাশি ফুটবল জীবনে ৬৫০ গোলের মাইলস্টোন স্পর্শ করলেন তিনি। বার্সেলোনার হয়েই করেছেন ৫৮৫টি গোল। আর্জেন্টিনার হয়ে মেসির গোল সংখ্যা ৬৫।

আরও পড়ুন - পাকিস্তানের সদস্য পদ বাতিলের দাবি, আইসিসিকে দেওয়া বিসিসিআইয়ের চিঠি দেখে নিন

.