close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

কোহলি, রোহিতদের খুনের হুমকি, গ্রেফতার ১৯ বছরের তরুণ

ভারতীয় বোর্ড এই ব্যাপারটিকে হালকাভাবে নেয়নি।

Updated: Aug 23, 2019, 12:25 PM IST
কোহলি, রোহিতদের খুনের হুমকি, গ্রেফতার ১৯ বছরের তরুণ

নিজস্ব প্রতিবেদন : শুধুমাত্র রোহিত শর্মা, বিরাট কোহলিদের নয়, ভারতীয় ক্রিকেট বোর্ডের সবাইকে খুন করার হুমকি দিয়েছিলেন তিনি। কারণ অজানা। কেন তাঁর ভারতীয় ক্রিকেটার ও বোর্ড কর্তাদের উপর এত ক্ষোভ তাও পরিষ্কার নয়। ১৯ বছরের  ব্রিজ মোহন দাস বিসিসিআইকে একটি হুমকি মেইল করেছিলেন। তাতে লেখা ছিল, তিনি ভারতীয় দলের ক্রিকেটার ও কর্তাদের খুন করবেন! ভারতীয় বোর্ড এই ব্যাপারটিকে হালকাভাবে নেয়নি। 

আরও পড়ুন-  ভারতকে নিয়ে একের পর এক বেলাগাম মন্তব্য, বিতর্কে পাকিস্তানের জাভেদ মিয়াঁদাদ

মহারাষ্ট্র এন্টি টেরোরিজম স্কোয়াডকে(এটিএস) এই হুমকির কথা জানায় বিসিসিআই। তার পরই সেই মেইল-এর উত্স খুঁজতে নেমে পড়ে এটিএস। জানা যায়, আসামের ব্রিজ মোহন দাস নামের কেউ এই মেইল করেছে। এমনিতেই ভারতীয় দলের উপর সন্ত্রাসী হামলার আশঙ্কায় ওয়েস্ট ইন্ডিজে কোহলিদের নিরাপত্তা কয়েক গুণ বাড়িয়ে দেওয়া হয়েছে। এরই মধ্যে এমন হুমকি বিসিসিআইয়ের চিন্তা বাড়িয়েছিল। 

আরও পড়ুন-  সচিন তেন্ডুলকরের সঙ্গে তুলনা! বিরাট কোহলির ভবিষ্যদ্বাণী করলেন শেহবাগ

১৯ বছর বয়সী ব্রিজ মোহন আসামের মরিগাওর শান্তিপুরের বাসিন্দা। মহারাষ্ট্র এটিএস ব্যাপারটিকে বাড়তি গুরুত্ব দিয়ে দেখছে। ইতিমধ্যে ব্রিজ মোহনকে হেফাজতে নিয়েছে আসাম পুলিস। ২৬ অগাস্ট পর্যন্ত তাঁকে পুলিশি হেফাজতে রাখা হবে। এটিএস জানতে পেরেছে, বেনামে বিশ্বের অন্যান্য দেশের একাধিক ক্রিকেট বোর্ডেও উড়ো হুমকি বার্তা পাঠিয়েছেন ব্রিজ মোহন দাস।