Manoj Tiwari, Duleep Trophy: পূর্বাঞ্চলের অধিনায়ক মনোজ, দলে বাংলার আরও ছয়

 বৃহস্পতিবার দলীপের দল নির্বাচনের বৈঠক ছিল রাঁচিতে। এদিন পূর্বাঞ্চলের অধিনায়ক হিসাবে বেছে নেওয়া হয়েছে মনোজ তিওয়ারিকে (Manoj Tiwari)। বাংলার প্রাক্তন অধিনায়ক ও সিনিয়র ক্রিকেটারের ওপরেই আস্থা রেখেছেন নির্বাচকরা। 

Updated By: Aug 25, 2022, 09:03 PM IST
 Manoj Tiwari, Duleep Trophy: পূর্বাঞ্চলের অধিনায়ক মনোজ, দলে বাংলার আরও ছয়
ক্যাপ্টেন মনোজ

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: দলীপ ট্রফি দিয়ে (Duleep Trophy) শুরু হচ্ছে ভারতের ঘরোয়া ক্রিকেটের ২০২২-২৩ মরসুম। আগামী ৮ সেপ্টেম্বর থেকে চেন্নাইয়ে শুরু দলীপ। চলবে ২৫ সেপ্টেম্বর পর্যন্ত। বৃহস্পতিবার দলীপের দল নির্বাচনের বৈঠক ছিল রাঁচিতে। এদিন পূর্বাঞ্চলের অধিনায়ক হিসাবে বেছে নেওয়া হয়েছে মনোজ তিওয়ারিকে (Manoj Tiwari)। বাংলার প্রাক্তন অধিনায়ক ও সিনিয়র ক্রিকেটারের ওপরেই আস্থা রেখেছেন নির্বাচকরা। পূর্বাঞ্চলে সুযোগ পেয়েছেন বাংলার আরও ছয় ক্রিকেটার।

দলীপে খেলবে মধ্যাঞ্চল, দক্ষিণাঞ্চল, উত্তরাঞ্চল, পূর্বাঞ্চল, পশ্চিমাঞ্চল ও উত্তর-পূর্বাঞ্চল। এদিন রাঁচিতে বৈঠকে হাজির ছিলেন বাংলা দলের প্রধান নির্বাচক শুভময় দাস। তিনি বলেন, 'এদিন দীর্ঘ ও ফলপ্রসূ বৈঠক হয়েছে। আমি খুশি যে, মনোজ পূর্বাঞ্চলকে নেতৃত্ব দেবেন। দলে বাংলার আরও ছয় ক্রিকেটার রয়েছে।'মনোজ ছাড়াও টিমে আছেন বাংলার অনুষ্টুপ মজুমদার, শাহবাজ আহমেদ, ঈশান পোড়েল, আকাশ দীপ, সুদীপ ঘরামি, অভিষেক পোড়েল। স্ট্যান্ড-বাইতে আছেন সায়ন শেখর মণ্ডল।
 
দলীপ পূর্বাঞ্চল দল:
মনোজ তিওয়ারি (ক্যাপ্টেন), বিরাট সিং (ভাইস-ক্যাপ্টেন), নাজিম সিদ্দিকি, সুদীপ কুমার ঘরামি, শান্তনু মিশ্র, অনুষ্টুপ মজুমদার, রিয়ান পরাগ, কুমার কুশাগ্রা, অভিষেক পোড়েল, শাহবাজ আহমেদ, শাহবাজ নাদিম, ঈশান পোড়েল, আকাশ দীপ, মুখতার হোসেন ও মণি শঙ্কর মুরা সিং। স্ট্যান্ড-বাইতে আছেন অভিজিৎ সকেত, রাজেশ মোহান্তি, সায়ন শেখর মণ্ডল ও অনুকূল রায়। নতুন কোচ লক্ষ্মীরতন শুক্লার কোচিংয়ে মনোজ নিয়মিত প্রস্তুতি সারছেন বাংলা দলের হয়ে। রাজ্যের মন্ত্রী রাজনীতি ও বাইশ গজ সামলাচ্ছেন পাল্লা দিয়েই। রঞ্জিতে মনোজ ছিলেন দারুণ ফর্মে। ভারতের প্রথম মন্ত্রী হিসাবে রঞ্জিতে সেঞ্চুরি করে ইতিহাসও লিখেছিলেন তিনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.