ধোনির সংসারে ঢোকার লাইফলাইন পেলেন মনোজ তিওয়ারি

বিশ্বকাপের ঠিক আগে ভারতীয় দলে ঢোকার লাইফলাইন পেয়েছেন মনোজ তিওয়ারি। আর  এই সুযোগকে কাজে লাগাতে মরিয়া বাংলার এই ব্যাটসম্যান। ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে দুটি একদিনের প্রস্তুতি ম্যাচে ভারতীয় এ দলকে নেতৃত্ব দেবেন মনোজ। একদিকে অধিনায়কত্ব ,অন্যদিকে ব্যাটসম্যান হিসেবে জাতীয় দলে ফেরার লড়াই। দুটো ভূমিকাতে সফল হওয়ার চ্যালেঞ্জ মনোজের কাছে। তবে নেতৃত্ব ছাপিয়ে ব্যাটসম্যান হিসেবে সফল হওয়াই প্রথম টার্গেট এই মিডল ওর্ডার ব্যাটসম্যানের। ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে একদিনের সিরিজে টিম ধোনিতে কামব্যাক করতে এই দুটো ম্যাচকেই পাখির চোখ করেছেন মনোজ।

Updated By: Sep 25, 2014, 09:43 PM IST
ধোনির সংসারে ঢোকার লাইফলাইন পেলেন মনোজ তিওয়ারি

ওয়েব ডেস্ক: বিশ্বকাপের ঠিক আগে ভারতীয় দলে ঢোকার লাইফলাইন পেয়েছেন মনোজ তিওয়ারি। আর  এই সুযোগকে কাজে লাগাতে মরিয়া বাংলার এই ব্যাটসম্যান। ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে দুটি একদিনের প্রস্তুতি ম্যাচে ভারতীয় এ দলকে নেতৃত্ব দেবেন মনোজ। একদিকে অধিনায়কত্ব ,অন্যদিকে ব্যাটসম্যান হিসেবে জাতীয় দলে ফেরার লড়াই। দুটো ভূমিকাতে সফল হওয়ার চ্যালেঞ্জ মনোজের কাছে। তবে নেতৃত্ব ছাপিয়ে ব্যাটসম্যান হিসেবে সফল হওয়াই প্রথম টার্গেট এই মিডল ওর্ডার ব্যাটসম্যানের। ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে একদিনের সিরিজে টিম ধোনিতে কামব্যাক করতে এই দুটো ম্যাচকেই পাখির চোখ করেছেন মনোজ।

বৃষ্টির কারণে ইডেনের ইন্ডোরেই বেশিরভাগ সময় অনুশীলন করতে হচ্ছে। বাইশ গজে বেশি অনুশীলন করতে তাই প্রথম ম্যাচের কয়েকদিন আগেই মুম্বই উড়ে যেতে চাইছেন মনোজ।

বাংলা সিনিয়র নির্বাচক কমিটির প্রধান হয়েই সদলবলে একেবারে বাংলা দলের অনুশীলনে এসে হাজির রাজু মুখার্জি। একসময়ের ছাত্র মনোজ তেওয়ারি,লক্ষ্মীরতন শুক্লা, অশোক দিন্দাদের সাথে সময় কাটান বাংলার এই প্রাক্তন অধিনায়ক। সৌরভ গাঙ্গুলির উদাহরণ দিয়ে তাতিয়েও গেলেন জেপি আত্রের বাংলা দলকে।
     
সিএবির একাংশ তিন ফরম্যাটে তিন অধিনায়কের দাবি তুললেও রাজু মুখার্জি এই মুহূর্তে সেই পথে হাঁটতে নারাজ।