উৎসব তোলা থাক, মহামারী কেটে গেলে খেলা হবে সবুজ আবির: Manoj Tiwary

বিপুল ভোটে জয়ের জন্য মনোজ শিবপুরবাসীকে অভিনন্দন জানিয়েছেন মনোজ তিওয়ারি।

Updated By: May 2, 2021, 09:08 PM IST
উৎসব তোলা থাক, মহামারী কেটে গেলে খেলা হবে সবুজ আবির: Manoj Tiwary

নিজস্ব প্রতিবেদন: হাওড়ার শিবপুর থেকে বিপুল ভোটে জয়ী হয়েছেন মনোজ তিওয়ারি (Manoj Tiwary)। তৃণমূল কংগ্রেসের জার্সি গায়ে চাপিয়ে ৩২ হাজার ৩৩৯ ভোটে জিতেছেন প্রাক্তন বাংলার অধিনায়ক ও আন্তর্জাতিক ক্রিকেটার। হারিয়েছেন হাওড়ার প্রাক্তন মেয়র ও তৃণমূল ছেড়ে বিজেপি-তে যোগ দেওয়া রথীন্দ্রনাথ চক্রবর্তীকে। 

বিপুল ভোটে জয়ের জন্য মনোজ শিবপুরবাসীকে অভিনন্দন জানিয়েছেন। পাশাপাশি রবিবার সোশ্য়াল মিডিয়ায় তিনি আবেদন করেছেন, এই করোনা আবহে সব উৎসব তোলা থাক। মহামারী কেটে গেলেই হোক সেলিব্রেশন। মনোজ এদিন লিখলেন, "এই জয় শিবপুরের প্রতিটি মানুষের জয়। সবাইকে অভিনন্দন। তবে আজ উৎসবটা তোলা থাক। মহামারী কাটিয়ে সেরে উঠুক বাংলা, তারপরই নাহয় সবুজ আবির খেলব! সবাই সাবধানে থাকুন, সুস্থ থাকুন! মা-মাটি-মানুষ জিন্দাবাদ, মমতা বন্দ্যোপাধ্যায় জিন্দাবাদ, জয় বাংলা!" 

আরও পড়ুন: WB Assembly Election 2021: দুরন্ত জয় পেলেন প্রাক্তন ফুটবল তারকা Bidesh Bose

শিবপুরে বিজেপি-র হয়ে ডঃ রথীন্দ্রনাথ চক্রবর্তী ছাড়াও  সংযুক্ত মোর্চার হয়ে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন ফরওয়ার্ড ব্লকের ডঃ জগন্নাথ ভট্টাচার্য। এদিন ভোট গণনার সময়ে শুরুতে পিছিয়ে ছিলেন মনোজ। কিন্তু শেষ বাজি পাল্টে দিলেন তিনি। বিপুল ভোটে জিতেই শেষ হাসি হাসলেন মনোজ।

.