বাঙালি যুবকের সঙ্গে স্প্যানিশ গানে গলা মেলালেন মারাদোনা

পৃথিবী ঘুরে চললেও বারাসাতের স্টেডিয়াম তাই তখন থমকে দাঁড়িয়ে গেছে, নিস্পল দৃষ্টিতে 'ঈশ্বর'কে দেখছে। আর এসবের মধ্যেই যদি ঈশ্বর নিজের গলায় গান ধরেন...তাহলে তো একাবের 'সোনায় সোহাগা'। যা চাওয়া, তার থেকে যেন আরও অনেক বেশি পাওয়া হল মারাদোনা অনুগামীদের।

Updated By: Dec 12, 2017, 06:25 PM IST
বাঙালি যুবকের সঙ্গে স্প্যানিশ গানে গলা মেলালেন মারাদোনা

নিজস্ব প্রতিবেদন: বৃষ্টিকে 'বাপি বাড়ি যা' করে বারাসত এখন উষ্ণ থেকে উষ্ণতর হচ্ছে। সকালের আকাশ থেকে মেঘ বিদায় হতেই বারাসত স্বাগত জানিয়েছে ফুটবলের ঈশ্বরকে। দাদা বনাম দিয়েগো ম্যাচ দেখতেই কানায় কানায় টইটুম্বর বারাসতের আদিত্য স্টেডিয়াম। মারাদোনা ম্যাজিক দেখার জন্য সবার চোখ দীর্ঘ সময়ের জন্য 'স্ট্যাচু' হয়ে গিয়েছে। এরই মধ্যে স্প্যানিশ গান গেয়ে আম জনতাকে উত্তাল করে দিলেন দিয়েগো। শ্রীভূমি স্পোর্টিংয়ে এসে কালই পারদ চড়িয়েছিলেন এই আর্জেন্টিনীয় কিংবদন্তি। এবার বাঙালি যুবকের গানে গলা মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন ফুটবলের ঈশ্বর। 

আরও পড়ুন- রোম্যান্টিক কাপল বিরুষ্কাকে নতুন জীবনের শুভকামনা সচিন তেন্ডুলকরের

ফুটবল দেখেলেই আর নিজেকে শান্ত রাখতে পারেন না ম্যাজিশিয়ান মারাদোনা। জাগলিং, স্কিল আর ফুটবল ম্যাজিক। মাঠে যখন ফুটবলে পা ছোঁয়ান দিয়েগো, দিল দরিয়ায় তুফান ওঠে ফ্যানদের। পলক ফেলা যাবে না, মিস হলেই সারা জীবনের আক্ষেপ থেকে যাবে! পৃথিবী ঘুরে চললেও বারাসাতের স্টেডিয়াম তাই তখন থমকে দাঁড়িয়ে গেছে, নিস্পল দৃষ্টিতে 'ঈশ্বর'কে দেখছে। আর এসবের মধ্যেই যদি ঈশ্বর নিজের গলায় গান ধরেন...তাহলে তো একাবের 'সোনায় সোহাগা'। যা চাওয়া, তার থেকে যেন আরও অনেক বেশি পাওয়া হল মারাদোনা অনুগামীদের।