কোহলির ক্যাচে ‘ধরা পড়লেন’ অনুষ্কা!

জয় ততক্ষণে নাইটদের দিকেই ঢলে পড়েছে। এই ক্যাচ লোফার পর উত্ফুল্ল হওয়ার চেয়ে আগ্রাসী মনোভাবেই দেখা যায় বিরাটকে

Updated By: Apr 30, 2018, 03:33 PM IST
কোহলির ক্যাচে ‘ধরা পড়লেন’ অনুষ্কা!
ছবি- টুইটার

নিজস্ব প্রতিবেদন: বর যে সুপারম্যান আরও একবার প্রমাণ পেলেন অনুষ্কা শর্মা। ঘরের মাঠে ম্যাচ হাতছাড়া হলেও ক্যাচ হাতছাড়া করেননি বেঙ্গালুরুর অধিনায়ক । এদিন ম্যাচের শেষলগ্নে দীনেশ কার্তিকের অনবদ্য ক্যাচ নিয়ে শুধু দর্শকেরই নয় গ্যালারিতে বসে থাকা স্ত্রীরও মন জয় করে নিলেন কোহলি।

আরও পড়ুন- নতুন স্টাইলে বেঙ্গালুরু অধিনায়ক বিরাট

রবিবার বেঙ্গালুরুতে ১৭৫ রান তাড়া করতে নেমে ১৯ ওভারের মাথায় মহম্মদ সিরাজের বলে একটি শট মারেন নাইট অধিনায়ক দীনেশ কার্তিক। লং অফের বাউন্ডারি ধার থেকে দৌঁড়ে কোহলি কার্যত শূন্যে উড়ে বলটিকে তালুবন্দি করেন।

তবে, জয় ততক্ষণে নাইটদের দিকেই ঢলে পড়েছে। এই ক্যাচ নিয়ে উত্ফুল্ল হওয়ার চেয়ে বেশ আগ্রাসী মনোভাবেই দেখা যায় বিরাটকে। কিন্তু হেরে যাওয়ার মুহূর্তে বিরাটের না হারার জেদ মুগ্ধ করে অনুষ্কাকে। এ দিন মুখে বিষন্নতার ছাপ থাকলেও মনে মনে কোহলিকে সাবাসি দিলেন বিরাট-পত্নী। তাঁর মুখের ভঙ্গিমাতেই ধরা পড়ে সেই অভিবাদন।

আরও পড়ুন- ধোনির কাছে 'গুরুমন্ত্র' নিলেন ঈশান

উল্লেখ্য, এ দিন টসে জিতে বেঙ্গালুরুকে ব্যাট করতে পাঠায় দীনেশ কার্তিক। বাইশ গজে   দাঁড়িয়ে একাই ৬৮ রানের দুর্দান্ত একটি ইনিংস খেলেন বেঙ্গালুরু অধিনায়ক। ৪ উইকেটে ১৭৫ রান তোলে বিরাটরা। জবাবে ব্যাট করতে নেমে ১৯ ওভার এক বলেই প্রয়োজনীয় রান তুলে নেয় কলকাতা। এদিন নাইটের হয়ে ৬২ রান করে ম্যাচের সেরা নির্বাচিত হন ক্রিস লিন।

আরও পড়ুন- রাজস্থানকে হারিয়ে আইপিএলের শীর্ষে হায়দরাবাদ