জিম করার ছবি পোস্ট করে জিমি নিশামের কুৎসিত ট্রোলিংয়ের শিকার Mayank Agarwal

নিশাম সোশ্যাল মিডিয়াতে মজাদার কমেন্ট করার জন্য এমনিতেই বিখ্যাত। তবে তাঁর মায়াঙ্কের প্রতি এই বক্তব্যে অনেকেই বিরক্ত। 

Updated By: Mar 2, 2021, 11:50 AM IST
জিম করার ছবি পোস্ট করে জিমি নিশামের কুৎসিত ট্রোলিংয়ের শিকার Mayank Agarwal

নিজস্ব প্রতিবেদন – চলছে ভারত-ইংল্যান্ড সিরিজ। আপাতত সিরিজে ২-১ এগিয়ে ভারত। বৃহস্পতিবার থেকে শুরু চতুর্থ তথা শেষ টেস্ট। ওপেনিংয়ে রোহিত শর্মার সঙ্গে ভালো ফর্মে ব্যাট করছেন তরুণ শুভমান গিল। শুভমান সুযোগ পাওয়ায় দল থেকে বাদ পড়েছেন অপর ওপেনার মায়াঙ্ক আগরওয়াল।

অস্ট্রেলিয়াতে প্রথম দুটি টেস্টে ওপেন করেন মায়াঙ্ক। দুই টেস্টের চার ইনিংসে যথাক্রমে ১৭, ৯,০ ও ৫ রান করেন তিনি। এরপর তৃতীয় টেস্টে বাদ পড়েন এই ওপেনার। এরপর চতুর্থ টেস্টে মিডল অর্ডারে সুযোগ পেলেও ফের ব্যর্থ হন তিনি। চলতি ইংল্যান্ড সিরিজে এখনও সুযোগ পাননি তিনি। ৩টি টেস্টে রিজার্ভ বেঞ্চেই বসতে হয়েছে তাকে। কিন্তু চেষ্টার কোনো খামতি রাখছেন না মায়াঙ্ক। অনুশীলন থেকে জিম, সর্বত্রই নিজেকে নিংড়ে দিচ্ছেন তিনি।

নিজের জিম করার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে শেয়ার করেন মায়াঙ্ক। সঙ্গে একটি ক্যাপশনও দেন। তিনি লেখেন, “পরিশ্রমই আসল। যখন তুমি প্রতিদিন পরিশ্রম করাকে অভ্যাসে পরিণত করে ফেলবে তখনই পরিবর্তন আসবে।”

কিন্তু তাঁর এই ছবি পোস্ট করার পরেই মায়াঙ্কের পাঞ্জাবের প্রাক্তন সতীর্থ ও কিউয়ি ক্রিকেটার জিমি নিশাম কুৎসিত ট্রোলিং করেন। নিশাম মায়াঙ্কের ছবিতে মন্তব্য করেন, “অভিনন্দন, ছেলে না মেয়ে সন্তান?”

নিশাম সোশ্যাল মিডিয়াতে মজাদার কমেন্ট করার জন্য এমনিতেই বিখ্যাত। তবে তাঁর মায়াঙ্কের প্রতি এই বক্তব্যে অনেকেই বিরক্ত। তবে এখনও কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি মায়াঙ্কের থেকে।