যে ট্রফি জেতার জন্য অবসর ভেঙে ফিরতে চান পেলে!

ফুটবল কেরিয়ারে একটা ট্রফি না পাওয়ার আক্ষেপ এখনও তাড়া করে বেড়ায় ফুটবল সম্রাট পেলেকে। তাই মজা হলেও অবসর ভেঙে ব্রাজিল জার্সিতে অলিম্পিকে নামতে চান এই কিংবদন্তী ফুটবলার। ব্রাজিলের হয়ে অসংখ্য ট্রফি -জিতলেও পেশাদার ফুটবলার হওয়ায় কোনও দিনও জাতীয় দলের হয়ে খেলতে পারেননি পেলে। আর কাকতালীয় হলেও অলিম্পিকে কোনও দিন সোনা জেতেনি পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন। তাই মজা করে পেলে বলছেন হয়তো অলিম্পিকে নামার প্রস্তুতি নেবেন তিনি।

Updated By: Apr 16, 2016, 06:52 PM IST
যে ট্রফি জেতার জন্য অবসর ভেঙে ফিরতে চান পেলে!

ওয়েব ডেস্ক: ফুটবল কেরিয়ারে একটা ট্রফি না পাওয়ার আক্ষেপ এখনও তাড়া করে বেড়ায় ফুটবল সম্রাট পেলেকে। তাই মজা হলেও অবসর ভেঙে ব্রাজিল জার্সিতে অলিম্পিকে নামতে চান এই কিংবদন্তী ফুটবলার। ব্রাজিলের হয়ে অসংখ্য ট্রফি -জিতলেও পেশাদার ফুটবলার হওয়ায় কোনও দিনও জাতীয় দলের হয়ে খেলতে পারেননি পেলে। আর কাকতালীয় হলেও অলিম্পিকে কোনও দিন সোনা জেতেনি পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন। তাই মজা করে পেলে বলছেন হয়তো অলিম্পিকে নামার প্রস্তুতি নেবেন তিনি।

ব্রাজিলে হতে চলা অলিম্পিকে তিনি নামতে চান অবসর ভেঙে। মজার ছলে বলছেন ফুটবল সম্রাট। অলিম্পিকের আগে শতবর্ষের কোপায় নামবে ব্রাজিল। শেষ বিশ্বকাপের থেকে কোপায় নেইমারদের ভাল ফল করার ব্যাপারে আশাবাদী পেল। গ্যালারিতে বসে দলের খেলা দেখতে চান ফুটবল সম্রাট।

.